Neel Bhattacharjee Secret: বিয়ের লগ্নের কিছুক্ষণ আগে খুঁজে পাওয়া যাচ্ছিল না নীলকে, শেষে কোথায় মেলেন অভিনেতা?

Bengali Serial Jodi: পর্দার চেনা নীলের গল্প নয়, 'দিদি নম্বর ১' এর সেটে রচনা বন্দ্যোপাধ্যায় জানতে চেয়েছিলেন পর্দার পিছনে থাকা নীল কেমন।

Neel Bhattacharjee Secret: বিয়ের লগ্নের কিছুক্ষণ আগে খুঁজে পাওয়া যাচ্ছিল না নীলকে, শেষে কোথায় মেলেন অভিনেতা?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 10:11 AM

অভিনেতা নীল ভট্টাচার্য, বেশ প্রাণবন্ত এক ব্যক্তিত্ব। পর্দায় যেভাবে তিনি দাপটের সঙ্গে অভিনয় করেন, ব্যক্তিগত জীবনেও ঠিক ততটাই রঙিন তিনি। নীল-তৃণা জুটি মানেই এক অন্যস্বাদের গল্প। প্রেমপর্ব থেকে শুরু করে বিয়ে, এই জুটির পথচলার প্রতিটা কাহিনি যেন ভক্তদের মনে জায়গা করে নিয়ে থাকে পলকে। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তাঁরা। একের পর এক পোস্ট করে ভক্তদের নজর কেড়ে থাকেন তাঁরা মাঝে মধ্যেই। তবে পর্দার চেনা নীলের গল্প নয়, দিদি নম্বর ১ এর সেটে রচনা বন্দ্যোপাধ্যায় জানতে চেয়েছিলেন পর্দার পিছনে থাকা নীল কেমন। ভাইফোঁটা স্পেশ্যাল পর্বে বোনকে নিয়ে হাজির হয়েছিলেন নীল। তবে নিজের বোন নয়, বন্ধুর প্রেমিকাই তাঁকে নিয়ম করে ফোঁটা দিয়ে থাকেন, ছয় বছর ধরে তাঁদের সম্পর্ক বেশ গভীর। একে অন্যের প্রতি আস্থা ভারসা সবটাই খুব কাছের।

View this post on Instagram

A post shared by Saregama Bengali (@saregamabengaliofficial)

তিনিই নীলের বিষয় মুখ খুলে জানান, নীল ভীষণ চঞ্চল। প্রতিটা মানুষ বিয়ের দিন কম বেশি টেনশন করেন। কিন্তু নীলের কোনও ব্যাপার ছিল না। সে দিব্যি নেচে গেয়ে সময় কাটিয়েছেন। এমন কি বিয়ের আসরে উপস্থিত ডিজে ব্যান্ডের থেকেও বেশি নেচেছিলেন নীল। একটা সময়ের পর নীলকে আর খুঁজে পাওয়া যায় না। সকলে মিলে খুঁজতে শুরু করার পর আবিস্কার হয় নীল ঘুমচ্ছেন।

তাঁকে ডাকাডাকি করা হলে উত্তর দিয়ে বসেন নীল মাত্র তিন মিনিট ঘুমের প্রয়োজন তাঁর। তারপরই নাকি তিনি টানা ৩ ঘণ্টা কাটিয়ে দিতে পারবেন। নীলের কাণ্ড শুনে রীতিমত অবাক রচনা বন্দ্যোপাধ্যায়। নীল তৃণা জুটি টলিপাড়ার অন্যতম আকর্ষণ। তাঁদের প্রতিটা আপডেটেই সকলের থাকে কড়া নজর। এই জুটির একযোগে উপস্থিতি মানেই তা ঘিরে চর্চা তুঙ্গে।