‘বাবাকে হয়তো বাঁচানো যেত’, কেন এ কথা বলছেন সদ্য পিতৃহারা সম্ভবনা?

সম্ভবনা লিখেছেন, ‘বাবাকে হয়তো বাঁচানো যেত। শুধুমাত্র করোনার কারণে ওঁর মৃত্যু হয়েছে এমন নয়’।

‘বাবাকে হয়তো বাঁচানো যেত’, কেন এ কথা বলছেন সদ্য পিতৃহারা সম্ভবনা?
সম্ভাবনা শেঠ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 12, 2021 | 7:39 PM

করোনার হানায় দিন কয়েক আগেই বাবাকে হারিয়েছেন অভিনেত্রী (Actress) সম্ভাবনা শেঠ (Sambhavna Seth)। বাবা নেই, এই সত্যি এখনও মেনে নিতে পারছেন না অভিনেত্রী। তবুও বাস্তব মেনে নিতে হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গে নিজের ছবি শেয়ার করে নিজের মনের ভাব ব্যক্ত করেছেন তিনি।

সম্ভবনা লিখেছেন, ‘বাবাকে হয়তো বাঁচানো যেত। শুধুমাত্র করোনার কারণে ওঁর মৃত্যু হয়েছে এমন নয়’। সম্ভবনা সোশ্যাল ওয়ালে নিজের মতামত লেখার পর রাখি সাওন্ত, সুশান্ত দিবগিকার, জ্যাসলিন মাথারু, মিশা রাওয়ালের মতো তাঁর ইন্ডাস্ট্রির সহকর্মীরা সহমর্মিতা দেখিয়েছেন।

View this post on Instagram

A post shared by Sambhavna Seth (@sambhavnasethofficial)

সম্ভবনার বাবা দিল্লিতে থাকতেন। গত এপ্রিলে করোনা আক্রান্ত হওয়ার পরই সোশ্যাল ওয়ালে সাহায্যের আবেদন করেন অভিনেত্রী। তাঁর দিল্লির বাড়ির নিকটবর্তী পীতমপুরায় জয়পুর গোল্ডেন হাসপাতালে একটি শয্যা জোগাড় করে দেওয়ার অনুরোধ করেন তিনি। গত ৯মে সম্ভবনার বাবার মৃত্যু হয়। অভিনেত্রীর স্বামী অবিনাশ সোশ্যাল ওয়ালে জানান, করোনা এবং হার্ট অ্যাটাকের ফলে সম্ভবনার বাবার মৃত্যু হয়েছে।

বাবার মৃত্যুর পর সংবাদ মাধ্যমে সম্ভবনা জানান, বাবার করোনার উপসর্গ রয়েছে শুনেই তিনি ভয় পেয়ে যান। মায়ের শরীরও ভাল নয়। পরীক্ষা করানোর জন্য কোনও জায়গাই তাঁরা পাচ্ছিলেন না। ফলে প্রথম কয়েকটা দিন ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যে কাটাতে হয়েছিল। ফলে বাবার মৃত্যুর কারণ হিসেবে কোথাও স্বাস্থ্য ব্যবস্থার বেহাল দশার দিকেও তিনি পরোক্ষে ইঙ্গিত করেছেন বলে মনে করছেন তাঁর সতীর্থরা। যদিও প্রকাশ্যে এখনও পর্যন্ত এ নিয়ে কোনও অভিযোগ দায়ের করেননি সম্ভবনা।

আরও পড়ুন, অনুরাগের দেখানো ছন্দে ধুনুচি হাতে নাচলেন মালাইকা!