Shehnaaz Gill Controversy: রাজ কুন্দ্রার মতোই মুখ ঢাকতে বাধ্য হলেন শেহনাজ়? কী তাঁর অপরাধ, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

Social Media Trolling: প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সম্পর্কই হোক বা নিজেকে আমূল পাল্টে পাঞ্জাবের ক্যাটরিনার ভোল বদল-ই হোক, বারেবারে দর্শক মনে জায়গা করে নিয়েছেন বলিউডের এই সেলেব।

Shehnaaz Gill Controversy: রাজ কুন্দ্রার মতোই মুখ ঢাকতে বাধ্য হলেন শেহনাজ়? কী তাঁর অপরাধ, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2022 | 7:46 AM

বিগ বস ১৩-র ঘর থেকে উঠে আসে একটি বারে বারে চর্চার কেন্দ্রে জায়গা করে নেয়, আর তিনি হলেন শেহনাজ গিল। প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সম্পর্কই হোক বা নিজেকে আমূল পাল্টে পাঞ্জাবের ক্যাটরিনার ভোল বদল-ই হোক, বারেবারে দর্শক মনে জায়গা করে নিয়েছেন বলিউডের এই সেলেব। শুরুতে একাধিকবার তাঁর বেফাস মন্তব্য ঘিরে বিতর্ক জায়গা করে নেয় নেট পাড়ায়। যদিও বর্তমানে তাঁর কথায় তিনি সিনে-দুনিয়াকে হারে-হারে চিনে গিয়েছেন। তাঁর ব্যবহারই বেশ কিছুটা স্পষ্ট হয়ে যায় সকলের সামনে। আবার অন্যদিকে উল্টে ছবিও বর্তমান। কারণ কিছু ভক্তদের মন্তব্য পাল্টে যাচ্ছেন শেহনাজ। তাঁর মধ্য থেকে হারিয়ে যাচ্ছে সারল্যতা। অহংকারী হয়ে উঠছেন তিনি। যদিও শেহনাজ কি এই মর্মে কখনও-ই মুখ খোলেননি। তবে স্পষ্ট কথায় কষ্ট নেই তা বারে বারে প্রমাণ করেছেন বলিউডের এই নবাগতা।

বলিউডের পরপর দুই ছবিতে ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন তিনি। সলমন খানের হাত ধরে আসতে চলেছেন বলিউডে। ২০২৩ সালে ডেবিউ হবে তাঁর। অন্যদিকে নিজের সোশ্যাল চ্যানেলে শুরু করেছেন একটি টকশো-ও। যেখানে বিভিন্ন সময় বিভিন্ন সেলেবদের উপস্থিত হতে দেখা যাচ্ছে। তালিকায় ভিকি কৌশল থেকে রাজকুমার রাও, রয়েছেন অনেকেই। খোলামেলা এই টক শোতে নেই তেমন কোন জটিলতা, মন খুলে আবেগ ঢেলে আড্ডা মজেন শেহনাজ। প্রশ্নে থাকে না তেমন কোনও জটিলতা। যার ফলে সেলেবদের কাছ থেকেও প্রশংসিত হচ্ছেন তিনি। তবে এবার কি করে বসলেন শেহনাজ় যার জন্য রাজ কুন্দ্রার সঙ্গে তুলনা করা হলো তাঁর।

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা, পর্ন-কাণ্ডে জড়িয়ে যাবার পর থেকেই নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছেন এই সেলেব। তাই প্রকাশ্যে তাঁকে মুখ ঢেকেই যাতায়াত করতে দেখা যায়। নানান বার তাঁর মুখে থাকা হরেক রকমের মাক্স দেখে রীতিমতো ট্রোল করে বসে নেটপাড়া। এবার সেই পথ অবলম্বন করেই শেহনাজ গিল বিমানবন্দরে ফ্রেমবন্দি হলেন সম্পূর্ণ মুখ ঢাকা অবস্থায়। দেখামাত্রই প্রশ্ন করে উঠল নেটপাড়া, তবে কি রাজ কুন্দ্রা হয়ে গেলেন তিনি! কেন এই মুখ ঢাকা? পাপারাৎজিদের কথায় প্রথমটাই অনুমান করাই দায় হয়ে উঠেছিল তিনি শেহনাজ না ক্যাটরিনা।

যদিও সূত্রের খবর অনুযায়ী তিনি বেজায় ব্যস্ত থাকায় এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। অতীতও একাধিকবার দেখা গিয়েছে শেহনাজ তাঁর ভক্তদের মনে খুব একটা আঘাত পৌঁছাতে পছন্দ করেন না। ফলে তাঁকে দেখা মাত্রই যদি কেউ ছবি তুলতে চায়, এদিন তাঁর হাতে সেই সময়টুকু ছিল না। তাই মুখের উপর কাউকে ‘না’ বলে কারোর মনে আঘাত যাতে না দিতে হয়, সেই কারণেই একপ্রকার মুখ ঢেকে চুপিসারে বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন শেহনাজ। সোশ্যাল মিডিয়ায় এই ছবি বা ভিডিয়ো পোস্ট হওয়া মাত্র তা ভাইরাল হাতে-হাতে। যদিও বর্তমানে শেহনাজের এই লুক চর্চায় ‌‌।