‘নিজেকে ঢাকুন’, কলেজে আমন্ত্রিত হয়ে চরম অপদস্থ শ্রুতি

কলেজের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁকে। সেই মতো পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু এ কী! অভিনেত্রীর জামা দেখেই কলেজ কর্তৃপক্ষ নিদান দিয়ে দিলেন নিজেকে ঢাকার, এমনটাই অভিযোগ করে সেখান থেকে বেরিয়েই গেলেন তিনি। একই সঙ্গে করলেন প্রতিবাদ।

'নিজেকে ঢাকুন', কলেজে আমন্ত্রিত হয়ে চরম অপদস্থ শ্রুতি
বেরিয়ে গেলেন শ্রুতি
Follow Us:
| Updated on: Dec 24, 2023 | 8:10 AM

কলেজের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁকে। সেই মতো পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু এ কী! অভিনেত্রীর জামা দেখেই কলেজ কর্তৃপক্ষ নিদান দিয়ে দিলেন নিজেকে ঢাকার, এমনটাই অভিযোগ করে সেখান থেকে বেরিয়েই গেলেন তিনি। একই সঙ্গে করলেন প্রতিবাদ। কার সঙ্গে এমনটা ঘটেছে জানেন? তিনি হিন্দি রিয়ালিটি শো ও সিরিজের পরিচিত মুখ শ্রুতি সিনহা। মুম্বইয়ে রামনারায়ণ রুইয়া কলেজে তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল অভিনেতা শান্তনু মহেশ্বরীর সঙ্গে আসন্ন সিজনের প্রচারের জন্য। সেই মতো পৌঁছেও গিয়েছিলেন তিনি। পরেছিলেন এক ক্রপ টপ আর প্যান্ট।

শ্রুতির অভিযোগ, তাতেই নাকি বেজায় রেগে যান কলেজের শিক্ষকেরা। রীতিমতো খারাপ ব্যবহার করা হয় তাঁর সঙ্গে। এক পোস্টে তিনি লেখেন, “আমাকে খুব খারাপ ভাবে নিজেকে ঢাকতে বলা হয়। ওদের মনে হয়েছিল আমি যে পোশাক পরে আছি, তা অনুচিত। সেই কারণেই আমি সেখান থেকে বেরিয়ে আসি।” শ্রুতিকে সমর্থন করে পাশে দাঁড়িয়েছেন শান্তনুও। তিনি বেরিয়ে আসার সঙ্গে সঙ্গে বেরিয়ে আসে গোটা টিমও।

প্রসঙ্গত, ওই কলেজ আগেই এক বিবৃতিতে জানিয়েছিল, ছেলে ও মেয়ে উভয়ই ছেঁড়া জিনস, ক্রপ টপ, ট্যাঙ্ক টপ পরে আসতে পারবেন না। শ্রুতি সেই নিয়ম মানেনি। তবে নেটিজেনদের প্রশ্ন, “শ্রুতি তো সেই কলেজের ছাত্রী নন , তাহলে কেন তাঁর ক্ষেত্রেও এই নিয়ম খাটবে?” প্রশ্ন তুলেছেন শ্রুতিও। কলেজ কর্তৃপক্ষ যদিও এই নিয়ে এখনও পর্যন্ত কিছু বলেননি।

যা পরেছিলেন শ্রুতি