Sudipa Chatterjee: মায়ের সঙ্গে শুটিং ফ্লোরে হাজির আদিও, কিন্তু কেন?

Sudipa Chatterjee: জনপ্রিয় রান্নার শো ‘রান্নাঘর’-এ দীর্ঘদিন ধরে সঞ্চালিকার ভূমিকা পালন করছেন সুদীপা। তারই শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি।

Sudipa Chatterjee: মায়ের সঙ্গে শুটিং ফ্লোরে হাজির আদিও, কিন্তু কেন?
ছেলের সঙ্গে সুদীপা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2021 | 12:09 PM

চেয়ারে বসে ফোনে কথা বলছেন সুদীপা চট্টোপাধ্যায়। দৃশ্যতই ব্যস্ত তিনি। ঠিক পাশে পাঞ্জাবি, পায়জামা, জহর কোটে সেজে বসে রয়েছে সুদীপার একমাত্র ছেলে আদিদেভ। মা শুটিং করছেন। কিন্তু সেই ফ্লোরে তো ছেলের থাকার কথা নয়। তা হলে?

জনপ্রিয় রান্নার শো ‘রান্নাঘর’-এ দীর্ঘদিন ধরে সঞ্চালিকার ভূমিকা পালন করছেন সুদীপা। তারই শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। সূত্রের খবর, এ বার ওই রান্নার শো-এ মায়ের সঙ্গে থাকবে ছোট্ট আদিও। মায়ের সঙ্গে সে নাকি রান্নাও করবে! দর্শকের জন্য নতুনত্ব কিছু উপহার দেওয়ার চেষ্টা করেন সুদীপা। রান্নায় যেমন নতুন রেসিপি দেখানোর চেষ্টা থাকে তাঁর, তেমনই অতিথি তালিকাতেও থাকে চমক। মা-ছেলের রান্নার পর্ব দেখার অপেক্ষায় থাকবেন দর্শক।

View this post on Instagram

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

সুদীপার ছেলে আদিদেভ চট্টোপাধ্যায় জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন। আদিদেভকে পছন্দ করেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ। ফেসবুক বা ইনস্টাগ্রামে আদিদেভের নানা কর্মকাণ্ডের ছবি শেয়ার করেন সুদীপাও। বেশ কয়েক মাস আগে ছেলের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘মা হওয়াটা আমার অস্তিত্বের জন্য এখন যথেষ্ট…অভিভাবক হওয়ার কোনও নির্দিষ্ট নিয়ম নেই। কিন্তু আপনাকে খুব দ্রুত শিখতে হবে। শিখতে হবে প্রথম পদক্ষেপ নেওয়ার আগেই।’

সুদীপার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের বেশ কয়েক বছর পর আদিদেভের জন্ম। ফলে প্রথম সন্তানের জন্য বেশ সময় নিয়ে পরিকল্পনা করেছিলেন দম্পতি। মা হতে গেলে শরীরে এবং মনে যে প্রস্তুতি নেওয়া প্রয়োজন, তা পুরোদস্তুর নেওয়ার পরই সন্তানের সিদ্ধান্ত নেন সুদীপা। আদিদেভের জন্মের পর ছেলের প্রতিটি কাজ নিজে হাতে করেছেন। দীর্ঘদিন কর্মবিরতির পর কাজে ফিরেছিলেন সুদীপা। আসলে ছেলের বড় হওয়ার কোনও মুহূর্ত মিস করতে চাননি তিনি। অভিভাবকত্বের পাঠ নিয়েছেন সন্তান আগমনের আগে থেকেই। সেই পাঠ নিতেই তিনি অনুরোধ জানিয়েছিলেন অনুরাগীদের।

আরও পড়ুন, Ankita Lokhande: এখনই বিয়ের উপহার পেলেন অঙ্কিতা লোখান্ডে?

আরও পড়ুন, Navya Naveli Jaya Bachchan: অমিতাভ এবং জয়া বচ্চনের সঙ্গে কেমন সম্পর্ক নভ্যার?