Ankita Lokhande: এখনই বিয়ের উপহার পেলেন অঙ্কিতা লোখান্ডে?

Ankita Lokhande: সূত্রের খবর, আগামী ১২ ডিসেম্বর বিয়ে করছেন এই জুটি। ট্রেন্ড মেনে ডেস্টিনেশন ওয়েডিং নয়। বরং মুম্বইতেই নাকি বিয়ে করবেন অঙ্কিতা-ভিকি।

Ankita Lokhande: এখনই বিয়ের উপহার পেলেন অঙ্কিতা লোখান্ডে?
অঙ্কিতা লোখান্ডে। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 10, 2021 | 11:21 AM

বিয়ের নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। তবে প্রেমিক ভিকি জৈনের সঙ্গে যে সাতপাকে বাঁধা পড়ছেন, তা একপ্রকার নিশ্চিত। বিয়ের শপিংও শুরু করে দিয়েছেন তিনি। সদ্য কয়েক জোড়া জুতো উপহার হিসেবে পেয়েছেন তিনি। তার ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। আর সেখানেই লেখা রয়েছে হ্যাপি ব্রাইড। সূত্রের খবর,

আগামী ১২ ডিসেম্বর বিয়ে করছেন এই জুটি। ট্রেন্ড মেনে ডেস্টিনেশন ওয়েডিং নয়। বরং মুম্বইতেই নাকি বিয়ে করবেন অঙ্কিতা-ভিকি। মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বসবে বিয়ের আসর। ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছে থাকলেও করোনা পরিস্থিতির জন্যই নাকি তা আর সম্ভব হচ্ছে না। অঙ্কিতা নাকি একেবারে ট্র্যাডিশনাল পোশাকে সাজবেন। ইতিমধ্যেই ডিজাইনারের থেকে পোশাক, গয়না তৈরি করিয়ে নিয়েছেন। ভিকির পরনেও থাকবে ডিডাইনার পোশাক। বিয়েতে উপস্থিত থাকবেন আত্মীয় এবং পরিবার। ১৪ ডিসেম্বর তাঁদের রিসেপশনে উপস্থিত থাকতে পারেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা। এই মাসেই বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। শোনা যাচ্ছে, ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফও।

Ankita-gift

অঙ্কিতার পাওয়া সেই উপহার।

‘পবিত্র রিস্তা ২’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন অঙ্কিতা লোখান্ডে ও শাহির শেখ। গত ১৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ওয়েব শো ‘পবিত্র রিস্তা – ইটস নেভার টু লেট’। প্রথম সিজনে মানবের চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এ বার এই জনপ্রিয় চরিত্রটিতে অভিনয় করছেন শাহির শেখ। হিন্দি ভাষায় তৈরি ‘মহাভারত’-এ অর্জুনের চরিত্রে অভিনয় করেছেন শাহির।

২০০৯ সালের ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র উপর তৈরি এটি। ২০০৯-এর জনপ্রিয় ধারাবাহিকে অঙ্কিতার সঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ধারাবাহিকে তাঁদের অভিনীত মানব ও অর্চনার জুটি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকে কাজ করতে করতেই তাঁদের মধ্যে ভালবাসার সম্পর্ক তৈরি হয়। অঙ্কিতা ও সুশান্তের সেই অফ-স্ক্রিন সম্পর্ক টিকেছিল সাড়ে ৬ বছর। তারপর একদিন জানা যায়, ছাড়াছাড়ি হয়ে গিয়েছে দু’জনের। অনেক আগেই অবশ্য ধারাবাহিক শেষ হয়ে যায়।

এর পর ভিকির সঙ্গে বন্ধুত্ব এবং প্রেম অঙ্কিতার। জানা গিয়েছে তিন বছর ধরে ভিকির সঙ্গে সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। বিয়ের খবর নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি তাঁরা। তবে এই বিয়েতে খুশি দুই পরিবার।

আরও পড়ুন, Tollywood News: ‘তোমার মতো আর কেউ নেই’, কার কথা বললেন শুভশ্রী?