সুস্মিতার পরিবারে আসছে নতুন সদস্য, মা হচ্ছেন ভাইয়ের স্ত্রী চারু

‘মেরে অঙ্গনে মে’-র অভিনেত্রীর আপাতত প্রায়োরিটি মাতৃত্ব। সন্তানের জন্মের পর কিছুদিন পরিবারে সময় দেবেন। সন্তান কিছুটা বড় হলে ফের কাজে ফেরার ইচ্ছে রয়েছে বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন তিনি।

সুস্মিতার পরিবারে আসছে নতুন সদস্য, মা হচ্ছেন ভাইয়ের স্ত্রী চারু
সুস্মিতার সঙ্গে চারু। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 22, 2021 | 12:29 PM

অভিনত্রী (Actress) চারু অসপা সেন (Charu Asopa Sen)। ব্যক্তিগত জীবনে তিনি সুস্মিতা সেনের (Sushmita Sen) ভাই রাজীব সেনের স্ত্রী। অর্থাৎ সুস্মিতা সেন তাঁর ননদ। সদ্য নিজের মা হওয়ার খবর ঘোষণা করলেন চারু। রাজীব এবং চারু তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায়।

সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানিয়েছেন চারু। সঙ্গে শেয়ার করেছেন তাঁর বেবি বাম্পের ছবি। তিনি লিখেছেন, ‘গ্রেটফুল, থ্যাঙ্কফুল, ব্লেসড’। ‘মেরে অঙ্গনে মে’-র অভিনেত্রীর আপাতত প্রায়োরিটি মাতৃত্ব। সন্তানের জন্মের পর কিছুদিন পরিবারে সময় দেবেন। সন্তান কিছুটা বড় হলে ফের কাজে ফেরার ইচ্ছে রয়েছে বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন তিনি। আপাতত জীবনের এই বিশেষ পর্ব এনজয় করতে চান তিনি।

View this post on Instagram

A post shared by Charu Asopa Sen (@asopacharu)

সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করার পরই চারুকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর সহকর্মীরা। দীপিকা সিং, পারুল চৌধুরি, রেহান রায়, তানভি ঠাক্কের শুভেচ্ছা জানিয়েছেন হবু মাকে। সুস্মিতার বড় মেয়ে রেনে সোশ্যাল ওয়ালে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। তিনি লিখেছেন, ‘মামিসা আমাদের ছোট্ট সোনাকে প্যাম্পার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না’।

সুস্মিতা সেন এখনও পর্যন্ত বিবাহ বন্ধনে আবদ্ধ হননি। কিন্তু তিনি দুই কন্যা সন্তানের মা। দুই কন্যা রেনে এবং আলিশাকে দত্তক নিয়েছেন অভিনেত্রী। ফের তাঁদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। ফলে খুশি সকলেই।

আরও পড়ুন, মদের দোকানে লাইন নিয়ে ফেসবুক-বিপ্লব, এই আচরণের ব্যাখ্যা কী?