‘প্রথম দেখায় বুঝতে পারিনি…’, বছর শেষে প্রেমিক রুবেলকে নিয়ে এ কী বললেন শ্বেতা?

Sweta-Rubel: এখন তাঁদের সম্পর্কের খবর জানেন না এমন কেউ নেই। সকলেই এই জুটিকে বেশ পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় বরাবরই জনপ্রিয় তাঁরা। এবার নববর্ষের শুরুতে অর্থাৎ ২০২৩-এর শেষে মনের কথা আরও একবার খোলসা করলেন শ্বেতা।

'প্রথম দেখায় বুঝতে পারিনি...', বছর শেষে প্রেমিক রুবেলকে নিয়ে এ কী বললেন শ্বেতা?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2023 | 9:50 AM

শ্বেতা ভট্টাচার্য ও রুবেল দাস, শোনা গিয়েছিল বছর কয়েক আগেই নাকি শ্বেতাকে প্রেমপ্রস্তাব দেন রুবেল। চিনতেন তাঁরা একে অপরকে আগে থেকেই। কিন্তু ধারাবাহিক করতে গিয়ে রিল লাইফ নায়িকার প্রেমে নাকি পড়ে গিয়েছিলেন হঠাৎই। প্রথম প্রথম শোনা এও গিয়েছিল, শ্বেতা নাকি এখনও পর্যন্ত প্রেমে সেভাবে সাড়া দেননি। যদিও রুবেল সে কথা মানেননি। স্পষ্ট ভাবেই বলে দিয়েছিলেন, “দুজনকে দুজনকে ডেট করছি এ কথা তো ঠিক, পরিবারের লোকেরাও সবটাই জানে। কিন্তু ওভাবে অফিসিয়ালি প্রেম প্রস্তাব কেউই কাউকে দিইনি।” যোগ করেছিলেন, “আসলে এখন তো সম্পর্ক অনেক ঠুনকো হয়। তাই আমরা গোটা ব্যাপারটার জন্য নিজেদের সময় দিচ্ছি। একে অপরকে চিনছি, বুঝছি ভাল করে।”

View this post on Instagram

A post shared by Sweta Mou Bhattacharya (@bhattacharya.sweta21)

তবে থেকেই পথ চলা শুরু। এখন তাঁদের সম্পর্কের খবর জানেন না এমন কেউ নেই। সকলেই এই জুটিকে বেশ পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় বরাবরই জনপ্রিয় তাঁরা। এবার নববর্ষের শুরুতে অর্থাৎ ২০২৩-এর শেষে মনের কথা আরও একবার খোলসা করলেন শ্বেতা। সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল সংলাপের সঙ্গে লিপ দিয়ে বললেন —

”জানো প্রথম যখন তোমার সঙ্গে দেখা হয়েছিল, বুঝতে পারিনি যে তুমি আমার জীবনে এতটা বিশেষ হয়ে যাবে। তোমার সঙ্গে যে মুহূর্তগুলো কাটিয়েছি, সেগুলো সবথেকে সুন্দর মুহূর্ত ছিল। নতুন বছর আসছে, আর জানি না কত মানুষ, নতুন কত কি চাইবে। কিন্তু আমার সেই পুরোনো তোমার সঙ্গটাই চাই।” শ্বেতার এই পোস্ট দেখে রুবেল ও হাজির হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। কমেন্ট বক্সে লেখেন, সারা জীবন সঙ্গে থাকব। আমাদের স্বপ্ন পূরণ হবে, আমি তোমায় খুব ভালবাসি।