কবে থেকে টেলিভিশনে দেখা যাবে ‘দ্য কপিল শর্মা’ শো?

গত ফেব্রুয়ারিতে বন্ধ হওয়ার পর থেকেই অপেক্ষা শুরু হয়েছিল দর্শক মহলে। জুলাইয়ের প্রথম সপ্তাহ থেকেই শুটিং শুরু হবে বলে খবর।

Follow Us:
| Updated on: May 27, 2021 | 8:27 PM

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা’ শো ফের শুরু হতে চলেছে, সে খবর আগেই পেয়েছেন দর্শক। নতুন সিজন নিয়ে আসছেন কপিল। তবে এ বার নাকি এই শোয়ের শিল্পী তালিকায় চমক থাকছে। পুরনো শিল্পীদের মধ্যে অনেকেই থাকছেন। পাশাপাশি থাকবেন নতুন শিল্পীরাও।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আগামী ২১ জুলাই থেকে নাকি টেলিভিশনের পর্দায় দেখা যাবে এই শো। গত ফেব্রুয়ারিতে বন্ধ হওয়ার পর থেকেই অপেক্ষা শুরু হয়েছিল দর্শক মহলে। জুলাইয়ের প্রথম সপ্তাহ থেকেই শুটিং শুরু হবে বলে খবর। এ বার শোয়ের ফর্ম্যাটেও নাকি বেশ কিছু বদল থাকবে।

শোনা যাচ্ছে, আসন্ন সিজনে কপিলের সঙ্গে থাকবেন কৃষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিং, সুমনা চক্রবর্তী, চন্দন প্রভাকর, অর্চনা পূরণ সিং প্রমুখ। দীর্ঘ অসুস্থতায় ভুগছেন সুমনা। তবে এই শোয়ো অংশ নেওয়ার জন্য নাকি তিনি মুখিয়ে রয়েছেন।

সংবাদ সংস্থা আইএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে কপিল বলেন, “নতুন ট্যালেন্ট, নতুন লেখক, অভিনেতাদের স্বাগত জানাতে তৈরি আমি। এমন শিল্পীদের নিয়ে এ বারের শো, যাঁদের সত্যিই কাজটার প্রতি প্যাশন রয়েছে।”

কয়েক মাস আগে পারিবারিক কারণকেই এই শো বন্ধ হয়ে যাওয়ার একমাত্র কারণ বলে দাবি করেছিলেন কপিল। কপিল এবং গিন্নি বিয়ে করেন ২০১৮ সালে। ২০১৯-এর ডিসেম্বরে তাঁদের প্রথম সন্তান আনয়রার জন্ম হয়। কিছুদিন আগেই দম্পতি পুত্র সন্তানের বাবা-মা হন। সে কারণেই নাকি কিছুদিন কাজ থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন কপিল। ফের ফিরছেন কাজে।

আরও পড়ুন, সুশান্তের মৃত্যুবার্ষিকী আসন্ন, কীভাবে স্মরণ করতে চান দিদি শ্বেতা?