সুশান্তের মৃত্যুবার্ষিকী আসন্ন, কীভাবে স্মরণ করতে চান দিদি শ্বেতা?

আর কয়েকদিন পরেই শুরু হবে জুন মাস। আসবে সেই অভিশপ্ত ১৪ তারিখ। গোটা মাস জুড়েই সুশান্তকে স্মরণ করবেন করবেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি।

সুশান্তের মৃত্যুবার্ষিকী আসন্ন, কীভাবে স্মরণ করতে চান দিদি শ্বেতা?
সুশান্ত এবং শ্বেতা।
Follow Us:
| Updated on: May 27, 2021 | 8:06 PM

১৪ জুন, ২০০০। সিনে প্রেমীদের কাছে একটা অভিশপ্ত দিন। ওই দিনই অস্বাভাবিক মৃত্যু হয়েছিল বলিউড (Bollywood) অভিনেতা (Actor) সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput)। মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের ঝুলন্ত দেহ। সেই মৃত্যুর তদন্ত আজও চলছে। প্রায় এক বছর হতে চলল, সুশান্তের মৃত্যুর আসল কারণ জানার জন্য আজও অপেক্ষায় রয়েছে পরিবার।

আর কয়েকদিন পরেই শুরু হবে জুন মাস। আসবে সেই অভিশপ্ত ১৪ তারিখ। গোটা মাস জুড়েই সুশান্তকে স্মরণ করবেন করবেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি। কিন্তু সেই স্মরণ হবে একান্তে। এমনটাই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন শ্বেতা।

View this post on Instagram

A post shared by Shweta Singh kirti (SSK) (@shwetasinghkirti)

সুশান্তের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সুশান্তের অদেখা ছবি বা ভিডিয়ো অনুরাগীদের জন্য শেয়ার করতেন শ্বেতা। অভাবেই সকলের মধ্যে ভাইকে বাঁচিয়ে রাখতে চেয়েছিলেন। কিন্তু এ বার আর সোশ্যাল মিডিয়ায় ভাইয়ের স্মৃতি শেয়ার করা নয়। বরং একান্তে ভাইকে স্মরণ করবেন।

আগামী এক মাস সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নেবেন শ্বেতা। সুশান্তের স্মৃতিচারণ তাঁর একান্ত ব্যক্তিগত। সে কারণেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আমি পাহাড়ে চলে যাচ্ছি। গোটা জুন মাস ধরে একান্তে সুশান্তকে স্মরণ করব। সেখানে কোনও ইন্টারনেটের সংযোগ থাকবে না। এক বছর হয়ে গেল ভাই চলে গিয়েছে। ওর মজার মুহূর্ত গুলো ব্যক্তিগত ভাবেই মনে করতে চাই। ওর শরীরটা আর আমাদের মধ্যে নেই ঠিকই। কিন্তু মূল্যবোধগুলো রয়ে গিয়েছে।’

আরও পড়ুন, ‘রাধে’র রিভিউ নয়, তাহলে কেন কমলের বিরুদ্ধে মামলা করলেন সলমন?