অম্বরীশের একটাও প্রেম টিকল না কেন? অভিনেতা বলেন, ‘বেশি গভীরে গেলেই…’

Ambarish Bhattacharya: তাঁর বয়স ৪০ পেরিয়েছে অনেকদিন আগেই। তাও আইবুড়োই আছেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। কেন প্রেম টিকল না অভিনেতার জীবনে। বিষয়টি নিজেই খোলসা করেছেন অভিনেতা। জানিয়েছেন, কিছু সাংঘাতিক কথা। কী তা জানেন?

অম্বরীশের একটাও প্রেম টিকল না কেন? অভিনেতা বলেন, 'বেশি গভীরে গেলেই...'
অম্বরীশ ভট্টাচার্য।
Follow Us:
| Updated on: Apr 23, 2024 | 11:15 AM

৪০ বছর পেরিয়ে গিয়েছে অভিনেতা অম্বরীশ ভট্টাচার্যর। তিনি সিঙ্গল। বিয়ে করেননি। লেখাপড়া, অভিনয় নিয়েই ব্যস্ত থাকেন সারাটাক্ষণ। তাঁর জীবনে প্রেম নেই কেন, তা নিয়ে আলোচনা হয় প্রচুর। এই নিয়ে কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন অম্বরীশ। প্রথম প্রেম থেকে লোকজনের জীবেন ডিভোর্স নিয়ে অকপট অম্বরীশ কী বলেছেন জানেন?

অম্বরীশের জীবনে প্রেম এসেছিল সেই ছোটবেলায়। প্রথম প্রেম। জানিয়েছিলেন যে, সেই প্রেমকে মনে করতে গেলে পুরো বিষয়টাই তাঁর কাছে ঝাপসা হয়ে গিয়েছে। মস্করা করে বলেছিলেন যে, চোখে অস্ত্রোপচার করলে দেখতে পাবেন সেই প্রেমকে। মনে পড়বে সেই প্রেমিকাকেও। অভিনেতার কাছে সম্পর্ক বিষয়টা পাশে থাকা। নিখাদ বন্ধুত্বকেও প্রেমের আখ্যা দিয়ে থাকেন অভিনেতা।

হালফিলে অনেকেরই বিবাহ বিচ্ছেদ হয়েছে ইন্ডাস্ট্রিতে। সব দেখেশুনে অম্বরীশের উপলব্ধি, বেশি প্রেমের সম্পর্কে জড়ালে বিচ্ছেদ হবেই। আর সেই বিচ্ছেদ থেকে দুঃখ পেতে হবে। তাই প্রেম না করাতেই খুশি অভিনেতা। তারপর ঠোঁটের কোণে হালকা হাসি নিয়ে অম্বরীশ বলেছেন, “আসলে প্রেম করতে ভালই লাগে আমার।” সঙ্গে এটাও জানিয়েছেন, সমঝোতা এবং আইনি বিবাহ বিচ্ছেন স্বাস্থ্যকর বিষয়। অভিনেতার মনে হয়, “দুটোর কোনওটাতেই আমি জড়িয়ে পড়িনি। কারও সঙ্গে সমঝোতা করে থাকিনি। সেই জন্যই আমার কোনও প্রেম টেকেনি। বিয়ে করিনি বলেই ডিভোর্স হয়নি আমার।”

এই খবরটিও পড়ুন

সবশেষে জীবনের সুখ-সন্ধানের চাবিকাঠি কী জানিয়েছেন অম্বরীশ। জানিয়েছেন, বেশি প্রেমটেম করাই উচিত না। উপর থেকে ভাললাগা ঠিক আছে। বেশি গভীরে গেলেই হাঁসফাঁস অবস্থা হয় অভিনেতার।