ইমনের আক্ষেপ! পায়ে চোট পাওয়ার জন্য করতে পারেননি এই কাজ…

Iman Chakraborty: পায়ে-চোট পাওয়ার ফলে অনেকদিন যোগাভ্যাস থেকে দূরে ছিলেন ইমন। কিন্তু বিশ্ব যোগা দিবসে পুরনো অভ্যাসকে ফের ফিরিয়ে এনেছেন তিনি। কঠিন-কঠিন যোগার ছবি শেয়ার করে লম্বা ফেসবুক পোস্ট লিখেছেন ইমন। জানেন কি লিখেছেন তিনি?

ইমনের আক্ষেপ! পায়ে চোট পাওয়ার জন্য করতে পারেননি এই কাজ...
ইমন চক্রবর্তী।
Follow Us:
| Updated on: Jun 21, 2024 | 11:11 PM

গানের পাশাপাশি যে অভ্যাসের সঙ্গে ওতপ্রোতভাবে নিজেকে জড়িয়ে ফেলেছেন ইমন, তা হল যোগা। যোগ-ব্যায়াম ছাড়া থাকতে পারেন না গায়িকা ইমন চক্রবর্তী। তাঁর যোগার নানা ধরনের ভিডিয়ো ছড়িয়েছিটিয়ে রয়েছে ইনস্টাগ্রামে। ফেব্রুয়ারি এবং মার্চ মাসে পায়ে ভয়ানক চোট পেয়েছিলেন ইমন। হাঁটতে-চলতে অসুবিধা হচ্ছিল তাঁর। পায়ে-চোট পাওয়ার ফলে অনেকদিন যোগাভ্যাস থেকে দূরে ছিলেন ইমন। কিন্তু বিশ্ব যোগা দিবসে পুরনো অভ্যাসকে ফের ফিরিয়ে এনেছেন তিনি। কঠিন-কঠিন যোগার ছবি শেয়ার করে লম্বা ফেসবুক পোস্ট লিখেছেন ইমন। জানেন কি লিখেছেন তিনি?

ইমন লিখেছেন, “পায়ে চোট পাওয়ার কারণে গত ফেব্রুয়ারি থেকে ঠিক মতো যোগাভ্যাস করতে পারিনি। তবে আমি আবার ছন্দে ফেরার চেষ্টা করছি। যোগাভ্যাস আমাকে সবসময় শক্তি দেয়। প্রাণবন্ত করে তোলে। অনেকদিন যোগাভ্যাস করিনি বলে একটু অসুবিধা হচ্ছিল। কিন্তু বিশ্ব যোগা দিবস থেকে ফের আমি যোগা করতে শুরু করেছি। তোমরা সকলে আমাকে শুভ কামনায় ভরিয়ে দাও। সুস্থ শরীর এবং মন পেতে যোগার কোনও জুড়ি নেই। আমি সকলকে উদ্বুদ্ধ করি যোগা করার জন্য। এই কঠিন সময়েও আমাকে যোগা করার অনুপ্রেরণা দেওয়ার জন্য স্যারকে ধন্যবাদ। হ্যাপি ওয়ার্ল্ড ইয়োগা ডে।”

ইমনকে যোগা করার জন্য সবচেয়ে বেশি উদ্বুদ্ধ করেন তাঁর স্বামী সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষ। ইমন যাতে ঠিকমতো জীবনযাপন করতে পারেন, সেই দিকে নজর নীলাঞ্জনের।