যিশুর পরকীয়ার গুঞ্জন! টলিউড থেকে নীলাঞ্জনার পাশে প্রথম দাঁড়ালেন কে?

দিন কয়েক ধরেই টলিঊডে জোর গুঞ্জন পরকীয়ায় জড়িয়েছেন যিশু সেনগুপ্ত। ইনস্টাগ্রাম থেকে তাঁকে ইতিমধ্যেই আনফলো করেছেন মেয়ে সারা সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত। শোনা যাচ্ছে গোটা ঘটনায় ভাল নেই নীলাঞ্জনা।

যিশুর পরকীয়ার গুঞ্জন! টলিউড থেকে নীলাঞ্জনার পাশে প্রথম দাঁড়ালেন কে?
Follow Us:
| Updated on: Jul 26, 2024 | 7:40 PM

দিন কয়েক ধরেই টলিঊডে জোর গুঞ্জন পরকীয়ায় জড়িয়েছেন যিশু সেনগুপ্ত। ইনস্টাগ্রাম থেকে তাঁকে ইতিমধ্যেই আনফলো করেছেন মেয়ে সারা সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত। শোনা যাচ্ছে গোটা ঘটনায় ভাল নেই নীলাঞ্জনা। এ সবের মধ্যেই এই প্রথম টলিউড থেকে নীলাঞ্জনার পাশে দাঁড়ালেন এক ব্যক্তি। নীলাঞ্জনার জন্য লিখলেন মন উজাড় করা এক বার্তা। তিনি কে জানেন? শাশ্বত চট্টোপাধ্যায়ের স্ত্রী মহুয়া। কী লিখেছেন তিনি?

নীলাঞ্জনার উদ্দেশে তিনি লেখেন, “আমার দেখা অন্যতম শক্তিশালী মহিলা তুমি। ভীষণ ভীষণ গর্বিত তোমার জন্য, সব সময় তোমার পাশে আছি।” ভালবাসা জানিয়েছেন বলি অভিনেত্রী রাগেশ্বরীও। নীলাঞ্জনার দীর্ঘদিনের বন্ধু তিনি। বন্ধুৎ উদ্দেশে তিনি লেখেন, “‘‘একটা সময় আমাকে তুমি বাঁচতে শিখিয়েছিলে। আজ আমার পালা।’’

শোনা যাচ্ছে মুম্বই গিয়ে ম্যানেজারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন যিশু সেনগুপ্ত। প্রায় কুড়ি বছরের বিবাহিত জীবন ভুলে আপাতত তিনি মন দিয়েছেন অন্য নারীতে। এও শোনা যাচ্ছে, কলকাতা এলে নীলাঞ্জনার সঙ্গে এক বাড়িতেও থাকছেন না তিনি। যদিও যিশু বা নীলাঞ্জনা আপাতত এই নিয়ে মুখ খোলেননি। তবে গুঞ্জন যেন থামার নয়।