মঞ্চে বাঁদরের চরিত্রে কোয়েল! অভিনয় করতে গিয়ে নিজের সম্পর্কে এ কী উক্তি অভিনেত্রীর…

Koel Mallick: যোগ্য সন্তান, যোগ্য স্ত্রী, যোগ্য মা, যোগ্য অভিনেত্রী। এমন কি কিছু আছে, যাঁর জন্য নিজেকে অযোগ্য মনে করেন কোয়েল? প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত এবং কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি 'অযোগ্য' দেখতে এসে সংবাদ মাধ্যমকে সেই কথাই ব্যক্ত করেছেন কোয়েল।

মঞ্চে বাঁদরের চরিত্রে কোয়েল! অভিনয় করতে গিয়ে নিজের সম্পর্কে এ কী উক্তি অভিনেত্রীর...
কোয়েল মল্লিক।
Follow Us:
| Updated on: Jun 17, 2024 | 10:53 AM

মল্লিক পরিবারের মেয়ে তিনি। বাবার নাম রঞ্জিত মল্লিক। লেখাপড়ায় অসম্ভব ভাল ছিলেন কোয়েল মল্লিক। সাইকোলজি নিয়ে পড়াশোনা করেছিলেন। অভিনয় পেশায় না আসলে, লেখাপড়া নিয়েই হয়তো এগিয়ে যেত তাঁর জীবন। বাংলা বাণিজ্যিক ছবির হাত ধরে সিনেমার পর্দায় পদার্পণ করেন কোয়েল। চিরকালই নিজেকে খুবই যোগ্য হিসেবে প্রমাণ করেছেন সবক্ষেত্রে। যোগ্য সন্তান, যোগ্য স্ত্রী, যোগ্য মা, যোগ্য অভিনেত্রী। এমন কি কিছু আছে, যাঁর জন্য নিজেকে অযোগ্য মনে করেন কোয়েল? প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত এবং কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি ‘অযোগ্য’ দেখতে এসে সংবাদ মাধ্যমকে সেই কথাই ব্যক্ত করেছেন কোয়েল।

কোয়েল মল্লিক বলেছেন, “অবশ্যই আমি একটা কাজের জন্য নিজেকে ভীষণই অযোগ্য মনে করেছিলাম। সেই ছোটবেলার কথা। নাটকে বাঁদরের ভূমিকায় অভিনয় করেছিলাম আমি। এবং সেই ভূমিকায় অভিনয় করতে গিয়ে নিজেকে খুবই অযোগ্য বলে মনে হয়েছিল আমার।”

এই খবরটিও পড়ুন

কোয়েল মল্লিক বিয়ে করেছেন সুরিন্দর ফিল্মসের প্রযোজক নিষপাল সিং রানেকে। তাঁদের পুত্রসন্তান কবীর এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। দাদু রঞ্জিত মল্লিক তাঁর নাতির সঙ্গে দারুণ সময় কাটান। প্রবীণ অভিনেতা একবার বলেছিলেন, “নাতি আমার জীবন। আমরা একে-অপরকে গুরু বলে ডাকি।”