RG KAR Case: ‘নির্লজ্জ-জোকার’ বলে ধিক্কার ঋতুপর্ণাকে, নায়িকার ঢাল হলেন জিতু কামাল

Rituparna: ফোনের ফ্রন্ট ক্যামেরা ঠিক করে সেট করেই শাঁখে ফু ঋতুপর্ণা সেনগুপ্তর। গত দুদিন ধরে এই একটা ভিডিয়ো চারিদিকে ঘুরে বেড়াচ্ছে। এই কারণে, অনুরাগীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। আরজি কর কাণ্ডে তিনি যে অস্থির হয়ে পড়েছেন সে কথাও জানিয়েছেন। এবার অভিনেত্রীর পাশে ঢাল হয়ে দাঁড়ালেন জিতু। তবে এই ঘটনায় যে ঋতুপর্ণা খুবই অস্থির হয়ে রয়েছেন সে কথাই বার বার জানিয়েছেন নায়িকা। যত ক্ষণ না বিচার হচ্ছে তত ক্ষণ তিনি শান্তি পাবেন না বলেই জানি

RG KAR Case: 'নির্লজ্জ-জোকার' বলে ধিক্কার ঋতুপর্ণাকে, নায়িকার ঢাল হলেন জিতু কামাল
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2024 | 6:22 PM

ফোনের ফ্রন্ট ক্যামেরা ঠিক করে সেট করেই শাঁখে ফু ঋতুপর্ণা সেনগুপ্তর। গত দুদিন ধরে এই একটা ভিডিয়ো চারিদিকে ঘুরে বেড়াচ্ছে। ৯ অগস্ট আরজি কর কাণ্ডে প্রত্যেকে নিজেদের মতো করে প্রতিবাদ জানাচ্ছেন। কেউ পথে নামছেন। কেউ আবার বাড়িতে থেকে সমাজমাধ্যমের পাতায় নিজেদের পোস্টের মাধ্যমে প্রতিবাদ জানাচ্ছেন। তেমনই শাঁখ বাজানোর মাধ্যমে আরজি কর কাণ্ডে তীব্র প্রতিবাদ জানাতে চেয়েছিলেন ঋতুপর্ণা। তাঁর সেই কাজই যেন বুমেরাং।

নেতিবাচক মন্তব্যে ভরে গিয়েছে সমাজমাধ্যমের পাতা। এ পরিস্থিতিতে লাইভ ভিডিয়োয় এসে কান্নায় ভেঙে পড়েন নায়িকা। এবার অভিনেত্রীর পাশে দাঁড়ালেন অভিনেতা জিতু কামাল। বলা যেতে পারে নায়িকার ঢাল হয়ে দাঁড়িয়েছেন নায়ক। ঋতুপর্ণার শঙ্খ বাজানোর ভিডিয়ো দেখে কেউ লিখেছিলেন,”শাঁখ বাজানোর ভিডিয়োটি আপনি মুছে দিয়েছেন নিজের ফেসবুক থেকে? ভিডিয়োটি খুব সুন্দর এডিট করেছিলেন। জল শঙ্খ কখনও বাজানো যায় আমি জানতেই পারতাম না আপনার ভিডিয়োটি না দেখলে। বলছি লজ্জা হয় না আপনাদের ? লোকজন কে কী এখনও মূর্খ মনে করেন? নাকি নিজেদের উচ্চশিক্ষিত? জোকার।” আবার আর এক জন মন্তব্য করেছেন, “আপনি একটা পচা অভিনেত্রী। ভাল করে শঙ্খ বাজাতে পারলেন না। মেথড অ্যাক্টিংটা ঠিক করে ধরতে পারলেন না। শঙ্খ বাজানোর সময় মুখটা ফোলাবেন তার পর সাউন্ড বসাবেন।”

এ পরিস্থিতিতে জিতু লেখেন,”যে শঙ্খ বাজানো নিয়ে এত ট্রোল করা হচ্ছে, সেই শঙ্খ বাজিয়ে তিনি কিন্তু কখনও কোনও পতাকার তলায় দাঁড়াননি। আমি যত দিন দেখেছি, তিনি প্রচুর টেকনিশিয়ানের পাশে দাঁড়িয়েছেন, দীর্ঘ দিন ধরে। আমি তাঁকে খুব কাছ থেকে চিনি। এ ভাবে ট্রোল করে হয়তো তাঁকেও ঘরে চুপ করে বসিয়ে দেওয়া হল। আর হয়তো তিনি কোনও প্রতিবাদে যোগ দেবেন না।” তবে এই ঘটনায় যে ঋতুপর্ণা খুবই অস্থির হয়ে রয়েছেন সে কথাই বার বার জানিয়েছেন নায়িকা। যত ক্ষণ না বিচার হচ্ছে তত ক্ষণ তিনি শান্তি পাবেন না বলেই জানিয়েছেন।