বড়সড় দুর্ঘটনার মুখে মধুমিতা, দুমড়ে গেল গাড়ি! দুর্ঘটনার ভিডিয়ো দেখলে শিউরে উঠবেন

Madhumita Sarcar: দিনে দুপুরে দুর্ঘটনার কবলে অভিনেত্রী মধুমিতা সরকার। রেড রোড ধরে নিমতলা শশ্মানের দিকে ভূতনাথ মন্দিরে যাচ্ছিলেন নায়িকা। রাস্তায় যাওয়ার পথেই ঘটে গেল বড় দুর্ঘটনা। সকালে প্রিন্সেপ ঘাটে শুটিং করছিলেন নায়িকা। মাঝে কিছু ক্ষণের ছুটি ছিল। আবার রাতে শুটিং ছিল। তাই ফাঁকা পেয়ে ভেবেছিলেন ভূতনাথ মন্দিরে ঘুরে আসবেন। কিন্তু যাওয়ার পথে যে এমন ঘটে যাবে বুঝতে পারেননি।

বড়সড় দুর্ঘটনার মুখে মধুমিতা, দুমড়ে গেল গাড়ি! দুর্ঘটনার ভিডিয়ো দেখলে শিউরে উঠবেন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 5:51 PM

দিনে দুপুরে দুর্ঘটনার কবলে অভিনেত্রী মধুমিতা সরকার। রেড রোড ধরে নিমতলা শশ্মানের দিকে ভূতনাথ মন্দিরে যাচ্ছিলেন নায়িকা। রাস্তায় যাওয়ার পথেই ঘটে গেল বড় দুর্ঘটনা। সকালে প্রিন্সেপ ঘাটে শুটিং করছিলেন নায়িকা। মাঝে কিছু ক্ষণের ছুটি ছিল। আবার রাতে শুটিং ছিল। তাই ফাঁকা পেয়ে ভেবেছিলেন ভূতনাথ মন্দিরে ঘুরে আসবেন। কিন্তু যাওয়ার পথে যে এমন ঘটে যাবে বুঝতে পারেননি। আচমকাই একটি বিদ্যুত্‍ সংস্থার গাড়ির সঙ্গে ধাক্কা লাগে নায়িকার গাড়ির।

কালো গাড়ির ড্রাইভারের দিকের দরজাটা পুরো ভেঙে গিয়েছে। এই দুর্ঘটনার মধ্যেও ভগবানের উপর আস্থা রেখেছেন নায়িকা। TV9 বাংলাকে মধুমিতা বললেন, “আমার মাথার উপর বাবার হাত আছে। জানি আমার কিছু হত না। তবে আমি সব ক্ষতিপূরণ আদায় করেই ছাড়ব। আমি ঠিক আছি। চিন্তার কোনও কারণ নেই। সুস্থ আছি।” রেড রোডের উপরই ঘটেছে এই ঘটনা।

দুর্ঘটনার স্থল থেকে নায়িকা একটি ভিডিয়োও করেছেন। যা ইনস্টাগ্রামে পোস্টও করা হয়েছে। যে ভিডিয়ো দেখা যাচ্ছে, মধুমিতা গাড়ি থেকে নেমে ড্রাইভারের ভিডিয়ো করছেন। সেই মুহূর্তে নায়িকার সঙ্গে ছিলেন তাঁর সহকারি। তিনি ছুটে গিয়ে গাড়ির চাবি খুলে নেন। নায়িকার দাবি, মদ্যপ অবস্থায় বিদ্যুত্‍ সংস্থার বড় গাড়িটি চালাচ্ছিলেন চালক। যে কারণে, এই দুর্ঘটনা ঘটেছে। তবে বার বার ভিডিয়োর মাধ্যমেও নায়িকা সকলকে আশ্বস্ত করেছেন। অভিনেত্রী সম্পূর্ণ সুস্থ আছেন। তবে তিনি এই ঘটনার শেষ দেখেই ছাড়বেন।