পুজোর আগেই বড় ক্ষতি হয়ে গেল মিমির! রাগে ফেটে পড়লেন নায়িকা

Mimi Chakraborty: ঢাকে কাঠি পড়ে গিয়েছে। মহালয়ার পর থেকেই এখন ঠাকুর দেখতে বেড়িয়ে পড়েছেন। অভিনেত্রী মিমি চক্রবর্তী প্রতি বছরই নিজের আবাসনে ধুমধাম করে মায়ের পুজোর আয়োজন করেন। এ বছরও তার অন্যথা হচ্ছে না। ইতিমধ্যেই নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে অনুরাগীরা দেখেছেন যে পুজোর প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন অভিনেত্রী। নানা ধরনের ছবি পোস্ট করতেই থাকেন তিনি। তার মধ্যেই নায়িকার হয়ে গেল বড় ক্ষতি।

পুজোর আগেই বড় ক্ষতি হয়ে গেল মিমির! রাগে ফেটে পড়লেন নায়িকা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2024 | 4:50 PM

ঢাকে কাঠি পড়ে গিয়েছে। মহালয়ার পর থেকেই এখন ঠাকুর দেখতে বেড়িয়ে পড়েছেন। অভিনেত্রী মিমি চক্রবর্তী প্রতি বছরই নিজের আবাসনে ধুমধাম করে মায়ের পুজোর আয়োজন করেন। এ বছরও তার অন্যথা হচ্ছে না। ইতিমধ্যেই নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে অনুরাগীরা দেখেছেন যে পুজোর প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছেন অভিনেত্রী। নানা ধরনের ছবি পোস্ট করতেই থাকেন তিনি। তবে তাঁর পোস্টের অধিকাংশটা জুড়েই থাকে তাঁর তিনটি পোষ্য।

ম্যাক্স, চিকু আর জাদু। বাড়িতে থাকলে তাঁর তিন ছেলেকে নিয়েই সময় কেটে যায়। এই তিন ছেলেও দুষ্টুমিতে কম যায় না। তারাও প্রতি দিন কোনও না কোনও কাণ্ড করতেই থাকে। এই যেমন পুজোর আগে একটা বড় ক্ষতি হয়ে গেল নায়িকার। নিজের সমাজমাধ্যমের পাতায় সেই ক্ষতির কথাই ভাগ করে নিলেন সকলের সঙ্গে। পুজোর আগে এমনটা হবে সেটা ভাবতে পারেননি অভিনেত্রী। রেগে গিয়ে নিজেকে সংযম করতো পারলেন না। চিত্‍করে ফেটে পড়লেন নায়িকা।

দ্বিতীয়ার দিন ঠিক কী ঘটেছে মিমির সঙ্গে? নায়িকা একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। যেখানে দেখা যাচ্ছে রেগে আগুন অভিনেত্রী। আর তাঁর সামনে অপরাধীর মতো বসে আছে চিকু আর জাদু। কী করেছে তারা? আসলে নায়িকার মেকআপের ব্রাশ নষ্ট করে দিয়েছে তাঁর আদরের পোষ্য। তাতেই খুব রেগে গিয়েছেন তিনি। চেঁচিয়ে প্রশ্নও করেছেন চিকু এবং জাদুকে। নায়িকা রেগে গিয়ে বলেন, “কে করেছ এই কাণ্ড! আমি তোমাদের চোখে দেখতে পাচ্ছি অপরাধবোধ।” কিছু দিন অভিনেত্রীর যোগভ্যাসের ম্যাটও নষ্ট করে দেয় তাঁরই আদুরেদের মধ্যে একজন। তার পর আবার নতুন কিনেও আনতে হয় সেই ম্যাট। বোঝাই যাচ্ছে তিন ছেলের কীর্তিতে নাস্তানাবুদ অবস্থা অভিনেত্রীর।