Arjun Chakraborty: স্ত্রী সৃজার জন্য জন্মদিনের বিশেষ বার্তা অর্জুনের, অতিমানবীর আখ্যা

Arjun Chakraborty: স্ত্রী সৃজার জন্য জন্মদিনের বিশেষ বার্তা অর্জুনের, অতিমানবীর আখ্যা
স্ত্রী সৃজা সেনের সঙ্গে অভিনেতা অর্জুন চক্রবর্তী।

পুরোদস্তুর সংসারী অর্জুন। সন্তান অন্তঃপ্রাণ সে। স্ত্রীর প্রতি প্রেমে কোনওদিনও কমেনি। স্ত্রী সৃজারও তাই। বটগাছের মতো আগে রেখেছেন গোটা সংসার।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 28, 2022 | 1:45 PM

স্কুলজীবন থেকে প্রেম। বাবা-মা বিখ্যাত অভিনেতা। ছোট ছেলের প্রেমের ব্যাপারে বলতে গিয়ে সব্যসাচী চক্রবর্তী একবার বলেছিলেন, “আমি দেখতাম স্কুল থেকে বাড়ি এসে একটু সেজেগুজে সাইকেল নিয়ে বেরিয়ে যাচ্ছে অর্জুন। তখন থেকেই ছোট বউমা সৃজার সঙ্গে ওঁর বন্ধুত্ব।”
ছেলে ও অভিনেতা অর্জুন চক্রবর্তী সম্পর্কে এমন কথাই বলেছেন বাবা সব্যসাচী। অর্জুনের স্ত্রী সৃজা সেন অভিনেত্রী নন। দু’জনেই কিশোরবেলার সাথী। মাঝে আসেন কেউই। শোনা যায়নি মনমালিন্যর কথাও। প্রথম প্রেম, মজবুত প্রেম। অর্জুনকে সকলে স্ত্রী অন্তঃপ্রাণ হিসেবেই জেনে এসেছে গোটা ইন্ডাস্ট্রি ও তাঁর অনুরাগীরা। মন দিয়ে অভিনয় করেন, চুটিয়ে সংসার করেন। স্ত্রীর জন্মদিনে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অর্জুন। মিষ্টি ও হাসিখুশি একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “সারাজীবন এভাবে হাসব ও ভালবাসব। কালকের চেয়েও বেশি ভালবাসব তোমায়। শুভ জন্মদিন সুপার উওম্যান। তুমি যেরকম, সেরকম থাকার জন্য অনেক ধন্যবাদ। আমি তোমাকে ভালবাসি।”
পুরোদস্তুর সংসারী অর্জুন। সন্তান অন্তঃপ্রাণ সে। স্ত্রীর প্রতি প্রেমে কোনওদিনও কমেনি। স্ত্রী সৃজারও তাই। বটগাছের মতো আগে রেখেছেন গোটা সংসার। অর্জুন বেশিরভাগ সময়টাই বাইরে শুটিংয়ে ব্যস্ত থাকেন। সেসময় ঘরবাড়ি, সন্তান একা হাতে সামাল দেন সৃজা। যে কারণে তাঁর প্রতি কৃতজ্ঞতারও অন্ত নেই অর্জুনের। ক’জনে নারীই বা এই কৃতজ্ঞা পান। তবে সৃজা পেয়েছেন। সামাজিক মাধ্যমে তাঁকে ‘সুপার উওম্যান’-এর আখ্যা দিয়েছেন স্বয়ং স্বামী।
এভাবেই আনন্দে থাকুন অর্জুন-সৃজা ও তাঁদের পরিবার। জন্মদিন ভাল কাটুক সুপার-উওম্যানের!
View this post on Instagram

A post shared by Arjun Chakrabarty (@arjunchakrabarty)

আরও পড়ুন: Gangubai Kathiawadi New Release Date: এই তারিখেই মুক্তি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র, অপেক্ষা আর মোটে কয়েকদিনের

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA