Gangubai Kathiawadi New Release Date: এই তারিখেই মুক্তি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র, অপেক্ষা আর মোটে কয়েকদিনের

Gangubai Kathiawadi New Release Date: এই তারিখেই মুক্তি 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'র, অপেক্ষা আর মোটে কয়েকদিনের
'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'তে আলিয়া ভাট।

'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি'র সঙ্গে আরও বেশ কিছু ছবির মুক্তির অপেক্ষায় রয়েছে আলিয়ার। যেমন এস এস রাজামৌলির 'আর আর আর', অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 28, 2022 | 1:15 PM

কোন মাধ্যমে মুক্তি পাবে, কবে মুক্তি পাবে… অনেক দিন থেকেই চলছিল চাপানুতর। শেষমেশ জানা গেল ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র মুক্তির তারিখ। পরের মাসে, অর্থাৎ ফেব্রুয়ারি মাসের ২৫ তারিখ সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। সঞ্জয় লীলা ভনসালীর পরিচালনায় এই প্রথম কাজ করছেন আলিয়া ভাট। দারুণ দাপুটে চরিত্র। সেই ঝলক অতি অল্প হলেও দেখেছেন দর্শক। মুম্বইয়ের কামাঠিপুরামের পতিতা গাঙ্গুবাঈয়ের লড়াই ও উত্থানের গল্প। অতি পরিচিত জাঁকজমক থাকবে সঞ্জয়ের এই গল্পেও। ছবির নতুন মুক্তির তারিখ জানতে পেরে সঞ্জয় ও আলিয়া অনুরাগীরা দিন গুনতে শুরু করে দিয়েছেন এখন থেকেই।

শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে ছবি মুক্তির তারিখ সকলের সামনে প্রকাশ করেছে সঞ্জয়ের প্রযোজনা সংস্থা। লেখা হয়েছে, “গঙ্গুবাঈয়ের রাজত্ব দেখুন সিনেমা হলে গিয়ে। ২৫ ফেব্রুয়ারি ২০২২-এ আপনার নিকটতম সিনেমা হলে আসছে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি।”

অনেকদিন ধরে শুটিং চলেছে ছবির। করোনার কারণে বারবার পিছিয়েছে মুক্তির তারিখ। সব ঠিক থাকলে ২০২০ সালের মার্চ মাসেই মুক্তি পেত ছবিটি। কিন্তু তা হয়নি। মাঝে প্যান্ডেমিক ও লকডাউন এসে যায়। ছবির শুটিং চলাকালীন করোনা আক্রান্ত হয়েছিলেন সঞ্জয় ও আলিয়া। দ্বিতীয় করোনা ঢেউয়ের সময়কার ঘটনা। ৭২তম বার্লিন আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র। ছবিতে রয়েছেন অজয় দেবগণও। ১৯৯৯ সালে ‘হাম দিল দে চুকে সনম’-এর পর ফের ভনসালীর সঙ্গে কাজ করেছেন অজয়।

সঞ্জয়ের সঙ্গে আরও একটি ছবিতে কাজ করার কথা ছিল আলিয়ার। সেই ছবিতে নাকি থাকার কথা ছিল সলমন খানেরও। ছবির নাম ‘ইনশাল্লাহ’। ছবিটি যদিও আর তৈরি করছেন না ভনসালী।

‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’র সঙ্গে আরও বেশ কিছু ছবির মুক্তির অপেক্ষায় রয়েছে আলিয়ার। যেমন এস এস রাজামৌলির ‘আর আর আর’, অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’।

আরও পড়ুন: Sandhya Mukhopadhyay: হয়েছে স্বাভাবিক ঘুম, তবে কাটেনি শঙ্কা, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়?

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA