Yash Dasgupta: প্রয়াত যশের মা জয়তী, অভিনেতার জীবনে এখন শোকের ছায়া

Yash Dasgupta Mother Demise: এই মুহূর্তে গভীর শোকে রয়েছেন যশ। কারও সঙ্গে কথা বলতে চাইছেন না তিনি।

Yash Dasgupta: প্রয়াত যশের মা জয়তী, অভিনেতার জীবনে এখন শোকের ছায়া
মা জয়তীর সঙ্গে যশ দাশগুপ্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 1:51 PM

সন্তান ও মা। এই সম্পর্কের কোনও ব্যাখ্যার প্রয়োজন হয় না। মায়ের জায়গাও কেউ নিতে পারেন না। কেবল মায়ের কর্তব্য হয়তো পালন করতে পারেন। কিন্তু প্রকৃত মা, মা-ই হন। তিনি না থাকলে জীবন অন্ধকার হয়ে যেতে পারে। সেরকমই একটি অন্ধকার সময় কাটাচ্ছেন অভিনেতা যশ দাশগুপ্ত। মা জয়তী দাশগুপ্তকে  হারিয়েছেন তিনি। রবিবার (০৩.০৪.২০২২) রাতে তাঁর হৃদযন্ত্র বিকল হয়ে যায়। তিনি মৃত্যুর কোলে ঢোলে পড়েন। খুবই সাহসী মানুষ ছিলেন জয়তী দেবী। প্রিয়জনরা সকলেই তাঁকে মনে রাখবেন তাঁর সাহস ও শক্তির জন্য।

যশের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল। কিন্তু অভিনেতা এই মুহূর্তে গভীর শোকে রয়েছেন। কারও সঙ্গে কথা বলতে চাইছেন না। স্বাভাবিকভাবেই মাকে হারিয়ে তিনি মর্মাহত। শোকের জন্য সকলের কাছে সময় চেয়ে নিয়েছেন। যশের টিমও এটাই জানিয়েছে, অভিনেতা এই সময় গভীর শোকের মধ্যে দিয়ে যাচ্ছেন। সকলের কাছে প্রার্থনা করেছেন, তাঁকে যেন একটু একা ছেড়ে দেওয়া হয়।

কিছুদিন আগের ঘটনা। ‘প্রেমিকা’ নুসরতের সঙ্গে রমজান পালন করেছিলেন যশ। মাথায় পরেছিলেন ফেজ টুপি। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শুভেচ্ছাও।  এর পরেই নেটিজেনদের একটা বড় অংশ প্রশ্ন তোলেন যশের ধর্ম নিয়ে। তাঁকে রীতিমতো ট্রোল করা হয়।

ট্রোলিংয়ে টেনে আনা হয় পার্টনার নুসরত জাহানকেও। মন্তব্য আসে, “নুসরতের সঙ্গে থেকে কি নিজের ধর্মও বদলে ফেলেছন যশ”? এমনকী, ছাড় পায়নি তাঁদের কয়েক মাসের সন্তানও।

যশ নুসরতের জীবনে ট্রোলিংও একটি অংশ। এসবে তাঁরা অভ্যস্থও হয়ে উঠেছেন। কিন্তু মাকে হারানো যে এসবের উপরে। এ সময় যশকে আরও বেশি শক্ত থাকতে হবে।

আরও পড়ুন: Rashmika Mandanna: কেরিয়ার শুরু করেই বাগদান, বিচ্ছেদ, ফের প্রেম… রশ্মিকার প্রেমজীবন দারুণ রঙিন

আরও পড়ুন: Prateek Sen: ‘মোহর’ শেষ, একমাস হাতে আছে প্রতীক সেনের, তারপর কী আসতে চলেছে?

আরও পড়ুন: Kareena Kapoor Khan: করিনার ছবি তুলতে গিয়ে অভিনেত্রীর গাড়িতেই আহত এক সাংবাদিক