Sreelekha Mitra: জ্যোতিষী হলেন শ্রীলেখা, লোকের ভাগ্য গণনা করতেই ব্যস্ত তিনি… আর অভিনয়?

Sreelekha As Astrologer: এখন তারানাথে ডুবে আছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। আর তার মধ্যেই খবর এল, তিনি জ্যোতিষচর্চাও শুরু করে দিয়েছেন।

Sreelekha Mitra: জ্যোতিষী হলেন শ্রীলেখা, লোকের ভাগ্য গণনা করতেই ব্যস্ত তিনি... আর অভিনয়?
তা হলে জ্যোতিষী হয়ে গেলেন শ্রীলেখা?
Follow Us:
| Updated on: Jul 08, 2023 | 7:24 PM

স্নেহা সেনগুপ্ত

বিগত কয়েকদিন ধরে লৌকিক-অলৌকিক বিষয় নিয়ে খুবই চিন্তাভাবনা করছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বলা ভাল, চেনা দুনিয়া, চেনা ভাবনার বাইরে দিনযাপন করছেন এই বঙ্গপ্রতিভা। একটা অন্য জ়োনে আছেন তিনি। যে জ়োনে সহজে ঢুকতে চান না মানুষ। সম্প্রতি বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের তারানাথ তান্ত্রিক পড়া শেষ করেছেন। জ্যোতিষচর্চায় মনও দিয়েছেন। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। খোলাখুলি কথা বলতেই বেশি পছন্দ করেন। নিজের শর্তে বাঁচেন। ‘নো-ননসেন্স’ মানুষ। অন্যায় দেখলে প্রতিবাদ করেন। কে তাঁর পাশে আছেন, তাঁকে সমর্থন করছেন, তা নিয়ে খুব একটা বিচলিত হন না। তাঁর প্রতিবাদী সত্ত্বার কারণে অনেক সময় কাজও হাতছাড়া হয়। ক্ষতিগ্রস্থ হয় কেরিয়ার। এ হেন শ্রীলেখা অভিমানে বলেওছেন নানা জায়গায় – তিনি নাকি এই ইন্ডাস্ট্রির কেউ নন। রাজ্যের বাইরে চলে যাবেন, এমন কথাও বলেছেন। সেই শ্রীলেখাই এখন ডুবে আছেন তারানাথে। আর তার মধ্য়েই খবর এল, তিনি জ্যোতিষচর্চাও করতে শুরু করেছেন।

TV9 বাংলাকে শ্রীলেখা বলেছেন, “আমি কিন্তু খুব ভাল ফেস রিড করতে পারি। এই মুহূর্তে ‘তারানাথ তান্ত্রিক’ পড়া শেষ করলাম। তার মধ্যেই এই জ্যোতিষীর ব্যাপারটা ঘটে গিয়েছে।”

তা হলে সত্যিই কী জ্যোতিষচর্চা করছেন অভিনেত্রী? শ্রীলেখা জানিয়েছেন, তিনি একটি শর্টফিল্মে কাজ করেছেন সম্প্রতি। সেটার নাম ‘কাল কী হবে’। তাতেই জ্যোতিষীর চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। তারানাথ তান্ত্রিকের সঙ্গে জ্যোতিষচর্চার একটা যোগ আছে ঠিকই। কিন্তু শর্ট ফিল্মের এই চরিত্রের সঙ্গে একেবারেই নেই। কাকতালীয় ব্যাপার এটাই – তারানাথ পড়তে-পড়তে এই জ্যোতিষীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। শুটিং শেষ হয়েছে। সেটেও তারানাথ তান্ত্রিক পড়তেন তিনি।