Sreelekha Mitra: ‘বহুদিন কারও বাইকে উঠিনি’… আরামের মেঘলা আবহাওয়ায় আক্ষেপ শ্রীলেখার

Sreelekha Mitra: মহানায়িকার মতো বাইকে চেপে বসতে চাইছেন। বলতে চাইছেন, 'তুমিই বলো'।

Sreelekha Mitra: 'বহুদিন কারও বাইকে উঠিনি'... আরামের মেঘলা আবহাওয়ায় আক্ষেপ শ্রীলেখার
শ্রীলেখা মিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2022 | 2:09 PM

আজকের আবহাওয়া। আজ মঙ্গলবার (০৩.০৫.২০২২)। আজ আবার অক্ষয় তৃতীয় ও ঈদ দুটোই। সকাল থেকে আকাশ প্রসন্ন হয়ে গত কয়েকদিনের তীব্র দাবদাহ থেকে মুক্তি দিয়েছে। সকালের কয়েক পশলা বৃষ্টিধারা মনকে প্রশান্ত করে দিয়েছে। আরাম দিয়েছে। ফলে আজ একটা বেরিয়ে পরার দিন। কিংবা হারিয়ে যাওয়ার দিন। ভালবাসার দিন। আদরে-সোহাগে ভেসে যাওয়ার দিন। আজ দারুণ একটা দিন। এই দারুণ দিনটি নিশ্চয়ই উপভোগ করতে ইচ্ছে করছে আপনারও। জানালার বাইরে দাঁড়ালেই আজ শীতল হাওয়া মুখের উপর, বুকের উপর এসে পড়ছে। মন পালাই-পালাই করছে। এমন দিনে ঘরে কিছুতেই থাকতে চাইছেন না অভিনেত্রী শ্রীলেখা মিত্রও। তিনি ফিরে গিয়েছেন উত্তম-সুচিত্রা যুগে। মহানায়িকার মতো বাইকে চেপে বসতে চাইছেন। বলতে চাইছেন, ‘তুমিই বলো’।

কিন্তু তাঁর আক্ষেপ একটাই। অনেকদিন বাইকে চাপেননি। ফেসবুকের স্টেটাস আপডেট দিয়েছেন প্রতিভাবান অভিনেত্রী। শ্রীলেখা লিখেছেন, “এই ওয়েদারে তুমি বলো গাইতে গাইতে বাইক রাইড নিতে ইচ্ছে করছে। বহুদিন কারওর বাইকে উঠনি। সখের প্রাণ গড়ের মাঠ আরকী।”

আরও একটি খুশির খবর শ্রীলেখা শেয়ার করেছেন ফেসবুকে। লস অ্যাঞ্জেসে ভারতীয় ফিল্ম ফেস্টিভ্যালে সেরা জুরির পুরস্কার পেয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি। ছবিতে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র। সুখবর শেয়ার করে তিনি লিখেছেন, “পার্টি চাই আদিত্য বিক্রম সেনগুপ্ত।”

সেই সঙ্গে আলোকপাত করেছেন গুরুত্বপূর্ণ একটি বিষয়ের উপরেও। তিনি লিখেছেন, “কিছুদিন আগে যাঁরা বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিকে বাঁচাও, একে অন্যকে ছোট না করা ইত্যাদি নিয়ে তৎপরতা দেখিয়েছিলেন, ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা নিয়ে নিউজ়গুলো সম্ভবত তাঁদের চোখে পড়ছে না, স্বাভাবিক।”

আরও পড়ুন: EXCLUSIVE Aparna Sen: ‘দ্য রেপিস্ট’ ছবিতে ধর্ষককে সমবেদনার দৃষ্টিভঙ্গীতে দেখিয়েছেন অপর্ণা সেন…

আরও পড়ুন: Dev : উইকিপিডিয়ায় দেবের বাবার নামটাই ‘ভুল’ লেখা, এতদিনেও সংশোধন করতে পারলেন না অভিনেতা-সাংসদ!