Adrit Roy Exclusive: যারা নিজের ইচ্ছেয় বিয়ে দিচ্ছিল তারাই বিয়ে ভেঙে দিয়েছে: আদৃত রায়

আদৃত রায় এখন টক অফ দ্য টাউন। প্রেম ভাঙা থেকে বিয়ে—চর্চার কেন্দ্রবিন্দুতে এখন একটাই নাম: আদৃত রায়। অন্য দিকে, টিআরপি লিস্টেও কিছুটা হলে টালমাটাল 'মিঠাই'-এর অবস্থান। এই মুহূর্তে দাঁড়িয়ে TV9 বাংলার মুখোমুখি আদৃত।

Adrit Roy Exclusive: যারা নিজের ইচ্ছেয় বিয়ে দিচ্ছিল তারাই বিয়ে ভেঙে দিয়েছে: আদৃত রায়
আদৃত রায়
Follow Us:
| Edited By: | Updated on: Feb 10, 2022 | 2:01 PM

দর্শকমহলে ‘উচ্ছেবাবু’ পরিচয়টা কেমন লাগে?

হ্যাঁ, আমার বেশ ভাল লাগে। আমি অনেক সময় আমার ব্যান্ডকে নিয়ে অনুষ্ঠান করতে যাই। সবাই সেখানে ‘উচ্ছেবাবু’ বলে ডাকে। অনেক সময় বলে ‘বৌদিমণি’ বলে শোনাতে। এইগুলো শুনতে আমার খুবই ভাল লাগে।

আদৃত রায় এখন জনপ্রিয়। জনপ্রিয়তার খারাপ এবং ভাল দিক কী?

এই সব নিয়ে আমি কখনও ভাবিই না। ভাল লাগছে এটা ভেবে দর্শক আমার চরিত্রের সঙ্গে কোথাও না কোথাও মিল খুঁজে পাচ্ছে। অনেকে মেসেজ করে ‘তোমার মতো দাদা চাই’, কেউ লেখেন ‘এমন ছেলে চাই’। শুধু দাদা বা ছেলে নয়, যখন কেউ বলে ‘এমন বয়ফ্রেন্ড চাই’ বা ‘স্বামী চাই’। এই প্রতিটা বিষয় আমি খুব উপভোগ করি।

প্রতি সপ্তাহের টিআরপি লিস্ট কোনও বাড়তি চাপ সৃষ্টি করে কি?

না, একদমই না। শুধুমাত্র প্রথম সপ্তাহে জানার চেষ্টা করেছিলাম কী এসেছে। তারপর থেকে আমি কোনও দিন জানার চেষ্টাই করিনি। টিমে টিআরপির দ্বারা কেউ প্রভাবিত নয়।

এখন কি শুধুই ধারাবাহিক? বড়পর্দায় তো অনেকদিন আপনাকে দেখা যাচ্ছে না…

সেইরকম ভাল চরিত্র, ভাল গল্প পেলে আমি অবশ্যই করব। তা ছাড়া এই মুহূর্তে আমি ধারাবাহিকের জন্য একটা নির্দিষ্ট লুকে আছি। তাই নতুন কিছু না করতে পারলে দর্শকেরও ভাল লাগবে না। আর সত্যিই তেমন কোনও গল্প চাই, যা হয় তো শুধুমাত্র প্রেমের গল্প নয়। সেটা করতে আমি রাজি।

কেন প্রেমের গল্পে ‘না’ কেন? ‘না’ নয়। আসলে আমাকে দেখলেই সবাই প্রেমের গল্পেই কাস্ট করে। আমি জানি না সেটা কেন? বেশ কিছু সময় ধরে আমার কাছে প্রেমের গল্পই আসছে। আর এই মুহূর্তে আমি প্রেমের ছবি করতে চাই না।

এই মুহূর্তে আপনার প্রেম গড়া, ভাঙা নিয়ে প্রচুর লেখালেখি হচ্ছে। এগুলো কতটা প্রভাব ফেলে?

আজ পর্যন্ত আমি আমার কোনও সাক্ষাৎকারে বলিনি যে আমি প্রেম করছি। তারা নিজেদের ইচ্ছায় লিখেছে যা লেখার। আমি কখনও বলিনি আমি বিয়ে করছি। নিজেদের ইচ্ছায় আমাকে বিয়ে দিচ্ছিল। আমি কখনও বলিনি আমার বিয়ে ভেঙেছে। তারাই আমার বিয়ে ভেঙে দিয়েছে। আমি এই বিষয়গুলো নিয়ে আগ্রহীই নই। যার যেমন ইচ্ছে, লিখতেই পারে। আমার একটাই জিনিস খারাপ লাগে, একজায়গায় লিখেছে আদৃতের ব্যক্তিগত জীবন ভেঙে চুরমার। যা দেখে অনেকে আমাকে জিজ্ঞেস করছে আমি কেমন আছি। আমি সম্পূর্ণ ভাল আছি। এগুলি কী? আমার মনে হয় এগুলোকে উপেক্ষা করাই ভাল।

কিন্তু এই খবরগুলো পরিবার, মা-বাবার উপর প্রভাব ফেলে না?

আমার মা-বাবা এইসবে মাথাই ঘামায় না। তাঁদের কথায় আমি খুশি থাকলেই, তাঁরাও খুশি। আমি চাই আমি যেন আমার সন্তানদের সঙ্গে এই ভাবেই মিশতে পারি। তবে আপাতত আমার একটাই ফোকাস তা হল ‘মিঠাই।’

আরও পড়ুন- Bengali Serial TRP: প্রথম তিনেও রইল না ‘মিঠাই’! বাংলা পেল নতুন টপারকে