Bengali Serial TRP: প্রথম তিনেও রইল না ‘মিঠাই’! বাংলা পেল নতুন টপারকে

এক, দুই, তিনেও জায়গা হল না গত সপ্তাহেও বেঙ্গল টপার হওয়া ওই ধারাবাহিকের। তার বদলে প্রথম স্থান অধিকার করে মুকুট ছিনিয়ে নিল কিছু সপ্তাহ আগেই মুক্তি পাওয়া ধারাবাহিক গাঁটছড়া।

Bengali Serial TRP: প্রথম তিনেও রইল না 'মিঠাই'! বাংলা পেল নতুন টপারকে
মিঠাই হারাল প্রথম স্থান। জায়গা করল গাঁটছড়া।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 10, 2022 | 3:07 PM

আশঙ্কাই সত্যি হল! এতদিন ধরে তিল তিল গড়ে তোলা রেকর্ড গেল ভেঙে। একই সঙ্গে ‘বেঙ্গল টপার’-এর মুকুটও গেল খসে। বহু সপ্তাহ ধরে নিজেদের স্থান ধরে রাখলেও অবশেষে পদ হারাল মিঠাই। এক, দুই, তিনেও জায়গা হল না গত সপ্তাহেও বেঙ্গল টপার হওয়া ওই ধারাবাহিকের। তার বদলে প্রথম স্থান অধিকার করে মুকুট ছিনিয়ে নিল কিছু সপ্তাহ আগেই শুরু হওয়া ধারাবাহিক গাঁটছড়া।

দ্বিতীয় স্থানেও দেখা গেল স্টার জলসার আরও এক ধারাবাহিক ধুলোকণা। লালন-ফুলঝুরির গান নিয়ে ট্রোলিং চললেও দর্শক যে মুখ ফেরাননি তা তো বলছে টিআরপি তালিকাই। নয়া বেঙ্গল টপারের এই সপ্তাহে প্রাপ্ত নম্বর ১০.১। অন্যদিকে ধুলোকণা পেয়েছে ৯.৮।

আর তৃতীয় স্থানে? সেখানেও সেই জলসার জয়জয়কার। ৯.৭ নম্বর নিয়ে তৃতীয় স্থানে রইল মন ফাগুন। কী ভাবছেন মিঠাই কোথায়? বলে রাখা ভাল চতুর্থ স্থানেও দখল রইল না জি-বাঙলার। বরং শিকে ছিঁড়ল আলতা ফড়িংয়ের। তাঁর প্রাপ্ত নম্বর ৯.৫। অন্যদিকে প্রাক্তন বেঙ্গল টপার মিঠাই এক থেকে এক ধাক্কায় পাঁচে নেমে ঝুলিতে ভরল ৯.২। ষষ্ঠ স্থানে জায়গা করে নিল আয় তবে সহচরী। শুরুটা ভাল করে করলেও খুকুমণীর নম্বর খানিক কমে গিয়ে দাঁড়াল ৮.১-এ। সপ্তম স্থানে পাওয়া গেল তাঁকে।

এ যেন একই ঘটনার পুনরাবৃত্তি। তবে টিআরপি’র রঙ্গমঞ্চে নায়ক-নায়িকা আলাদা। গত বছর কার্যত খরা চলেছিল স্টার জলসায়। একের পর এক ধারাবাহিকও টিআরপি টেনে তুলতে পারেনি। ২০২১ জুড়ে দাপিয়ে বেরিয়েছিল জি-বাংলা। এ বছরের শুরুতে সেই ছবি আবার ফিরে এসেছে। তবে ওই যে, কেন্দ্রীয় চরিত্র আলাদা। সাড়েসাতি এবার জি-এর ভাগ্যে। একই দিনে শুরু হয়েছে পিলু ও আলতা ফড়িং। জলসার ফড়িং চতুর্থ স্থান পেলেও জি-এর পিলু পেয়েছে ৭.৪। অনেকটাই কম, তবে মিঠাইয়ের পর জি-এর শিখন্ডী হয়ে দাঁড়িয়ে ওই ধারাবাহিকই। কেন এমন হল? কীভাবে হয়ে পুনরুত্থান? চলছে মিটিং, তবে এরই মধ্যে জিঅএ আসতে চলেছে অপরাজিতা আঢ্যর ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। ধারাবাহিকে অপরাজিতার অনুরাগীর সংখ্যা ভাল। তাঁর অভিনয়ও দর্শকের পছন্দের। খারাপ সময়ে অপরাজিতা কি পারবেন জি-এর লক্ষ্মী ফেরাতে, তা জানা যাবে আর দিন কয়েকের মধ্যেই।

দেখে নিন এক ঝলকে

গাঁটছড়া- ১০.১

ধুলোকণা- ৯.৮

মন ফাগুন- ৯.৭

আলতা ফড়িং- ৯.৫

মিঠাই -৯.২

আয় তবে সহচরী- ৯.১

আরও পড়ুন- Shehnaaz-Shilpa: দেখুন কীভাবে শেহনাজ়ের বোরিং দিন ভাল করলেন শিল্পা?