Shehnaaz-Shilpa: দেখুন কীভাবে শেহনাজ়ের বোরিং দিন ভাল করলেন শিল্পা?

ফুল সোয়্যাগে তাঁরা তৈরি করেন ভিডিয়োটি। শিল্পার পরনে ছিল কমলা কো-অর্ড পোশাক। শেহনাজ় পরেছিলেন কালো টপ, কালো স্বচ্ছ জ্যাকেট ও কালো ট্রাউজ়ার্স।

Shehnaaz-Shilpa: দেখুন কীভাবে শেহনাজ়ের বোরিং দিন ভাল করলেন শিল্পা?
শেহনাজ় গিল ও শিল্পা শেট্টি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2022 | 9:01 PM

বিগ বস ১৩ সিজ়নে অংশগ্রহণ করেছিলেন পঞ্জাবের ক্যাটরিনা কাইফ শেহনাজ় গিল। সেখানেই তিনি ও সিদ্ধার্থ শুক্লা কাছাকাছি আসেন। গত বছর সিদ্ধার্থের অকাল প্রয়াণে ভীষণরকম ভেঙে পড়েছিলেন শেহনাজ়। ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেত্রী। বিগবসের বাড়িতে থাকার সময় ‘তোয়াড্ডা কুত্তা টমি, সাড্ডা কুত্তা কুত্তা’ বলেছিলেন শেহনাজ়। সেটা নিয়ে ম্যাশআপ ভিডিয়ো তৈরি করেছিলেন যশরাজ় মুখাটে। রাতারাতি ভাইরাল হয় ভিডিয়োটি। সিদ্ধার্থ চলে যাওয়ার পর অনেকটা তাঁকে চিয়ার আপ করার জন্য ফের একটি ভিডিয়ো তৈরি করেন যশরাজ। বিগবসের বাড়িতে বিছানায় শুয়ে ‘বোরিং ডে, বোরিং পিপল’ বলেছিলেন শেহনাজ়। তাঁর কথা বলার ধরনের সঙ্গে ঢাক-ঢোল সহযোগে ভিডিয়োটি তৈরি করেন যশরাজ। রাতারাতি ভাইরাল সেটিও। ভিডিয়োতে সরাসরি অংশ নিয়েছেন শেহনাজ় নিজেও। এবার শেহনাজ়ের সঙ্গে আরও একটি ভিডিয়ো তৈরি করলেন শিল্পা শেট্টি। বিষয়বস্তু সেই ‘বোরিং ডে’।

ফুল সোয়্যাগে তাঁরা তৈরি করেন ভিডিয়োটি। শিল্পার পরনে ছিল কমলা কো-অর্ড পোশাক। শেহনাজ় পরেছিলেন কালো টপ, কালো স্বচ্ছ জ্যাকেট ও কালো ট্রাউজ়ার্স। ভিডিয়ো শেয়ার করে শেহনাজ় লিখেছিলেন, “দুই বোরড মানুষ আপনাদের বোরিং দিন ভাল করার চেষ্টা করছে।”

বিগ বস ১৩-র পর বিভিন্ন পঞ্জাবী মিউজ়িক ভিডিয়োতে দেখা যায় শেহনাজ় গিলকে। ‘কালা শাহ কালা’, ‘ডাকা’তে দেখা যায় তাঁকে। বাদশাহের সঙ্গে একটি মিউজ়িক ভিডিয়োতেও দেখা যায় তাঁকে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শেহনাজ় অভিনীত পঞ্জাবী ছবি ‘হসলা রাখ’। শেহনাজ়ের সঙ্গে তাতে অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ ও সোনাম বাজওয়া।

আরও পড়ুন: Lata Mangeshkar: লতার বিচারে কোন অভিনেত্রী তাঁর গানের সঙ্গে সুবিচার করেছিলেন?

আরও পড়ুন: Deepika-Ranveer-Geehraiyaan: স্ক্রিনে সিদ্ধান্তকে একাধিক চুম্বন, স্বামীর অনুমতি নিয়েছিলেন দীপিকা? চমকে দেবে অভিনেত্রীর উত্তর

আরও পড়ুন: Bhagyashree-Salman: ম্যানে পেয়ার কিয়া দেখে সহ্য করতে পারিনি: ভাগ্যশ্রীর কন্যা অবন্তিকা