Deepika-Ranveer-Geehraiyaan: স্ক্রিনে সিদ্ধান্তকে একাধিক চুম্বন, স্বামীর অনুমতি নিয়েছিলেন দীপিকা? চমকে দেবে অভিনেত্রীর উত্তর

ছবির অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের জন্য দর গাইকে নিযুক্ত করা হয়। দর একজন পরিচালক। ছবিতে তাঁর কাজ অন্তরঙ্গ দৃশ্যের পরিচালনা করা, অভিনেতাদের স্বাচ্ছদ্য করা, তাঁদের ভাল-মন্দের খেয়াল রাখা।

Deepika-Ranveer-Geehraiyaan: স্ক্রিনে সিদ্ধান্তকে একাধিক চুম্বন, স্বামীর অনুমতি নিয়েছিলেন দীপিকা? চমকে দেবে অভিনেত্রীর উত্তর
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2022 | 5:24 PM

বিয়ের পর অন্য হিরোর সঙ্গে অভিনয় করতে হবে, সেই কারণে অভিনয় ছাড়তে বাধ্য হয়েছিলেন বহু অভিনেত্রী। স্ত্রীকে শেয়ার করা যাবে না। অফস্ত্রিনে তো নয়ই, অনস্ক্রিনেও নয়। এই নিয়ে অনেক বিতর্কের মধ্যেও পড়তে হয়েছে অভিনেত্রীদের। কিন্তু ইদানিং চিত্রটা অনেকটাই পালটেছে। স্ত্রীয়ের পেশাদার স্বাধীনতাকে সম্মান করতে শুরু করেছেন বলি-পুরুষরা। তাঁর নবতম সংযোজন দীপিকা-রণবীরের বৈবাহিক সমীকরণ।

প্রেম দিবসের ঠিক আগেই ১১ ফেব্রুয়ারি, অর্থাৎ আসন্ন শুক্রবার মুক্তি পেতে চলেছে শাকুন বাত্রা পরিচালিত এবং দীপিকা পাড়ুকোন, অনন্যা পাণ্ডে, সিদ্ধার্থ চতুর্বেদী অভিনীত ‘গেহরাইয়াঁ’ ছবিটি। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। ট্রেলার ও গান প্রকাশ্যে আসার পর থেকে দর্শকও অধীর আগ্রহে বসে আছেন। সম্পর্ক নিয়ে ছবি। রয়েছে বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্যও। শুটিংয়ে অভিনেতাদের স্বাচ্ছদ্য বোধ করানোর জন্য নিয়োগ করা হয় ইন্টিমেসি কো-অর্ডিনেটর দর গাইকেও। একটি সাক্ষাৎকারে দীপিকাকে জিজ্ঞেস করা হয়, অন্তরঙ্গে দৃশ্যে শুটিং করার আগে তিনি কি স্বামী (এবং অভিনেতা) রণবীর সিংয়ের অনুমতি নিয়েছিলেন? উত্তরে দীপিকা বলেছেন, “ইয়াক, একটা কী স্টুপিড ব্যাপার।”

দীপিকা স্পষ্ট জানিয়েছিলেন, “খুব বোকা বোকা ব্যাপার। আমরা যে এই দৃশ্যগুলো দেখে রিয়্যাক্ট করছি, সেটাই বোকা বোকা লাগছে। আমার ও রণবীরের মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, আমি মন্তব্য পড়ি না। রণবীরও পড়ে না।”

ছবির অন্তরঙ্গ দৃশ্যের শুটিংয়ের জন্য দর গাইকে নিযুক্ত করা হয়। দর একজন পরিচালক। ছবিতে তাঁর কাজ ছিল অন্তরঙ্গ দৃশ্যের পরিচালনা করা, অভিনেতাদের স্বাচ্ছদ্য করা, তাঁদের ভাল-মন্দের খেয়াল রাখা। অন্তরঙ্গ দৃশ্যের জন্য বিশেষজ্ঞ পরিচালক নিয়োগ! বিষয়টি ভারতীয় ছবির ক্ষেত্রে একেবারেই নতুন বিষয়। আলোচনা সাপেক্ষে পরিতালক শাকুন বাত্রা টাইমস অফ ইন্ডিয়াকে বলেছেন, “প্রথমবারের জন্য ভারতীয় সিনেমায় এরকম কিছু একটা হচ্ছে। বলছি না ইন্টিমেসি কো-অর্ডিনেটর রাখা খুব বড় বিষয়। গানের দৃশ্য শুটিং করার সময় যেমন কোরিওগ্রাফার থাকেন, অ্যাকশন সিকোয়েন্সের জন্য যেমন ফাইট মাস্টার থাকেন, তেমনই অন্তরঙ্গ দৃশ্যের জন্য ইন্টিমেসি ডিরেক্টরও থাকেন। অভিনেতাদের সুরক্ষার কথা ভেবে, তাঁদের স্বাচ্ছন্দ্যের কথা ভেবেই এই ব্যবস্থা নিয়েছি আমরা।”

‘গেহরাইয়াঁ’র ট্রেলারটি বেরনোর সঙ্গে সঙ্গে সেটি শেয়ার করে বাহবা জানিয়েছিলেন রণবীর সিং। দীপিকা বলেছেন, “আমি নিশ্চিত জানি, রণবীর খুব গর্বিত। ছবিটা নিয়ে ও খুব গর্বিত। আমার পারফরম্যান্স নিয়েও ও ভীষণই গর্বিত।”

আরও পড়ুন: Bhagyashree-Salman: ম্যানে পেয়ার কিয়া দেখে সহ্য করতে পারিনি: ভাগ্যশ্রীর কন্যা অবন্তিকা

আরও পড়ুন: Tollywood: উদয় প্রতাপের সঙ্গে জুটি বেঁধে সিনেমায় ডেবিউ প্রত্যুষার

আরও পড়ুন:  Oscars 2022: প্রকাশ্যে মনোনয়ন তালিকা, জায়গা হল না ‘জয় ভীম’-এর