করোনা জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অনামিকা সাহা

শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে চলতি মাসের গোড়াতেই ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে। বাড়ি ফিরেছেন অনামিকা।

করোনা জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অনামিকা সাহা
অনামিকা সাহা।
Follow Us:
| Updated on: May 06, 2021 | 12:18 PM

করোনা (covid 19) আক্রান্ত হয়ে দিন কয়েক আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী (Actress) অনামিকা সাহা (Anamika saha)। এখন তিনি অনেকটাই সুস্থ। শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে চলতি মাসের গোড়াতেই ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে। বাড়ি ফিরেছেন অনামিকা।

করোনা ভাইরাসের হানায় অনামিকার ফুসফুসে সংক্রমণ ছড়ায়। তাঁর শরীরে অক্সিজেনের ঘাটতি দেখা দেওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। এক সময় নন রিব্রেথার মাস্কের সাহায্যে অক্সিজেন দিতে হয়েছিল তাঁকে। অভিনেত্রীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সে সময় উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। তবে এখন স্বস্তির খবর। অনেকটাই ভাল আছেন অনামিকা।

Apnader sokoler subhecha o bhalobasay দিদি aajke sompurno সুস্থ hoye hospital theke phirlen….

Posted by Anamika Saha on Saturday, May 1, 2021

একটি বেসরকারি চ্যানেলে ‘হয়তো তোমারই জন্য’ ধারাবাহিকে কাজ করছিলেন অনামিকা। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জিতু কামাল এবং সম্পূর্ণা মন্ডল। অনামিকা, চৈতি ঘোষাল, কৃষ্ণকিশোর মুখোপাধ্যায় সহ এই ধারাবাহিকের অনেক শিল্পীই করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে সকলেই আগের থেকে ভাল আছেন।

করোনা আতঙ্কে সরকারি নির্দেশে শুটিংয়ের নিয়মবিধিতে কিছু বদল এসেছে। করোনা স্বাস্থ্যবিধি সব স্তরে মেনে কাজ চালাচ্ছেন শিল্পী ও কলাকুশলীরা। তবে অনামিকা কবে ফের ফ্লোরে ফিরবেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন, শিল্পাকে সরিয়ে জায়গা করে নিলেন মালাইকা! কিন্তু কোথায়?