Rupa Dutta Arrest: বইমেলায় গ্রেফতার প্রথম ছবির হিরোইন, অঙ্কুশের প্রতিক্রিয়া শুনলে হাসি চাপতে পারবেন না!

Rupa Dutta Arrest: কেল্লাফতে ছবিতে রূপা ও অঙ্কুশের একটি গান বেশ হিট হয়েছিল। গানের নাম 'আই অ্যাম ইন লাভ'। গেয়েছিলেন স্বয়ং শ্রেয়া ঘোষাল। সেই ফরেন লোকেশনে শুট, দুজনেই যেন প্রেমে মোহিত।

Rupa Dutta Arrest: বইমেলায় গ্রেফতার প্রথম ছবির হিরোইন, অঙ্কুশের প্রতিক্রিয়া শুনলে হাসি চাপতে পারবেন না!
অঙ্কুশের প্রতিক্রিয়া শুনে হাসি চাপতে পারবেন না!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2022 | 7:29 PM

কেপমারির অভিযোগে বইমেলা থেকে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী রূপা দত্ত। তাঁর ব্যাগ থেকে শনিবার প্রায় ৭৫ হাজার টাকা উদ্ধার হয়েছে। প্রথমে অস্বীকার করলেও পরে অপরাধের কথা স্বীকার করেছেন তিনি। বলি-টলিতে কাজ করা রূপা কেন হঠাৎ পকেটমারি করতে গেলেন এ নিয়ে যেমন প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে ঠিক তেমনি অবাক পুলিশও। ঘটনাচক্রে এই রূপা বা রূপশ্রী আবার অঙ্কুশ হাজরার প্রথম ছবি ‘কেল্লাফতের’ নায়িকা। সহঅভিনেতার গ্রেফতারি নিয়ে প্রতিক্রিয়া দিলেন অঙ্কুশ। তবে স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় যা লিখলেন যা পড়লে আপনি হাসি চেপে রাখতে পারবেন না।

কেল্লাফতে ছবিতে রূপা ও অঙ্কুশের একটি গান বেশ হিট হয়েছিল। গানের নাম ‘আই অ্যাম ইন লাভ’। গেয়েছিলেন স্বয়ং শ্রেয়া ঘোষাল। সেই ফরেন লোকেশনে শুট, দুজনেই যেন প্রেমে মোহিত। সেই গানেরই ক্লিপিংস শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, “এখনও প্রথম ছবির কথা মনে পড়ে যখন ওয়ালেট রাখার মতো পয়সাই ছিল না আমার। ধন্যবাদ ভগবান”। রূপার নাম উল্লেখ করেননি অঙ্কুশ। তবে রূপার সঙ্গের ওই ভিডিয়ো শেয়ারের মাধ্যমেই বুঝিয়ে দিয়েছেন এই ঘটনায় তিনিও বেশ বিরক্ত। তবে এইভাবে সে কথা ব্যক্ত করায় মন্তব্য বক্সে হাসির রোল। এক নেটিজেনের মন্তব্য,”সিরিয়াস ব্যাপারেও এভাবে মজা করতে তুমিই পারো দাদা”।

View this post on Instagram

A post shared by Ankush (@ankush.official)

এই প্রথম নয়, এর আগেও বিতর্কে জড়িয়েছিলেন রূপা। খোদ চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘যৌন হেনস্থা’র মিথ্যা অভিযোগ তুলেছিলেন। সে খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়েছিল অভিনয় জগত। ঘটনাটা ২০২০-র। সেসময় পায়েল ঘোষ অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে সেক্সুয়াল হ্যারাসমেন্টের অভিযোগ তুলেছিলেন। পায়েলের পাশে দাঁড়িয়ে সেসময় অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে একই অভিযোগ তুলেছিলেন রূপা দত্ত। তিনি অভিযোগ করেছিলেন, অনুরাগ কাশ্যপ ফেসবুকে একাধিক আপত্তিকর মেসেজ পাঠিয়েছিলেন তাঁকে। তাঁর অভিযোগ ঘিরেও সরগরম হয় অভিনয় জগত।

রূপা দত্ত দাবি করেছিলেন, ফেসবুকেই অনুরাগ কাশ্যপের সঙ্গে পরিচয় হয়েছিল তাঁর। আর তারপর অনুরাগ একাধিকবার ইঙ্গিতপূর্ণ মেসেজ করেছিলেন তাঁকে। ন্যাশনাল চ্যানেলে সাংবাদিক সাক্ষাৎকারে বিস্ফোরক অভিযোগ করেছিলেন রূপা দত্ত। এমনকি মহেশ ভট্টের বিরুদ্ধেও একই ধরনের অভিযোগ তুলেছিলেন তিনি। মহেশ ভট্টও নাকি তাঁকে এই ধরনের মেসেজ পাঠিয়েছিলেন ফেসবুকে, যার অন্য কিছু মানে দাঁড়াও।

যদিও পরবর্তী ক্ষেত্রে দেখা যায়, অনুরাগ কাশ্য়পের বিরুদ্ধে তোলা তাঁর অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। দেখা যায়, অনুরাগ সফর নামে এক ব্যক্তির চ্যাট স্ক্রিন শট করে তুলে ধরেছিলেন রূপা দত্ত। সেই অনুরাগ সফর আবার আয়ারল্যান্ডের বাসিন্দা। তিনিও ফেসবুকে পোস্ট করে জানান, তাঁকে অনুরাগ কাশ্যপ বলে ভারতের ন্যাশনাল মিডিয়াগুলোতে দেখানো হচ্ছে। তিনি আদতে অনুরাগ কাশ্যপ নন। সে সময়ও মারাত্মকভাবে বিতর্কে জড়িয়েছিলেন রূপা দত্ত। এর আগে নিজেকে স্বঘোষিত কার্ণি সেনার প্রেসিডেন্ট হিসাবেও ঘোষণা করেছিলেন রূপা। ইতিমধ্যেই ইনি গ্রেফতার হয়েছেন। পুলিশ ঘটনা আরও খতিয়ে দেখছে।