অপরাজিতার পরিবারে খারাপ খবর, হারালেন কাছের মানুষকে

অভিনেত্রীর এই ক্ষতিতে শোকপ্রকাশ করেছেন তাঁর অসংখ্য অনুরাগী। কেউ বা আমার নিজেদের প্রিয়জন হারানোর খবরও ভাগ করে নিয়েছেন কমেন্ট বক্সে। 'মন শক্ত রাখুন', প্রিয় অভিনেত্রীর কাছে আপাতত এটুকুই চাওয়া অপা-ভক্তদের।

অপরাজিতার পরিবারে খারাপ খবর, হারালেন কাছের মানুষকে
অপরাজিতা আঢ্য
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2021 | 7:46 AM

খারাপ খবর অভিনেত্রী অপরাজিতা আঢ্যর বাড়িতে। প্রয়াত হলেন তাঁর শ্বশুরমশাই। বৃহস্পতিবার মৃত্যু হয়ে তাঁর। অপরাজিতা টিভিনাইন বাংলাকে জানিয়েছেন, মস্তিষ্কে হ্যামারেজ হওয়ার কারণেই মৃত্যু হয়েছে তাঁর।

অপরাজিতা আরও জানান, দিন কয়েক আগে শৌচাগারে মাথা ঘুরে যায় তাঁর শ্বশুরমশাইয়ের। সেখান থেকেই আঘাত লাগে মাথায়। চিকিৎসাও হয়েছিল। কিন্তু ভেতর ভেতর ক্ষতিগ্রস্ত হয় মস্তিষ্ক। প্রিয়জনের মৃত্যুর এই খবরে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

খুব ছোটবেলাতেই বিয়ে করেন অপরাজিতা। বারেবারেই শ্বশুরবাড়ি এবং সেখানকার মানুষদের সঙ্গে তাঁর সুসম্পর্কের কথা শেয়ার করেছেন তিনি। জানিয়েছেন, অল্প বয়সে বাবাকে হারানো অপরাজিতা কাছে কীভাবে শ্বশুরমশাই হয়ে উঠেছিলেন জন্মদাতা পিতার সমান। সামাজিক মাধ্যমে একটি পোস্টও শেয়ার করেছেন অভিনেত্রী। সম্ভবত তাঁর বিয়ের দিনের ছবি, পাশে রয়েছেন শ্বশুর মশাই। ছবি শেয়ার করে অপরাজিতা লিখেছেন, “শ্বশুর মশাই আজ আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন আমার আর বাবা বলে ডাকার কেউ রইলো না।”

অভিনেত্রীর এই ক্ষতিতে শোকপ্রকাশ করেছেন তাঁর অসংখ্য অনুরাগী। কেউ বা আমার নিজেদের প্রিয়জন হারানোর খবরও ভাগ করে নিয়েছেন কমেন্ট বক্সে। ‘মন শক্ত রাখুন’, প্রিয় অভিনেত্রীর কাছে আপাতত এটুকুই চাওয়া অপা-ভক্তদের।