Sreelekha Mitra: বাবাকে চিরবিদায় জানাতে গয়ার উদ্দেশে রওনা দেবেন শ্রীলেখা মিত্র

Bengali Films: বাবাকে নিয়ে একটি গুরুত্বপূর্ণ পোস্ট এবারও করেছেন শ্রীলেখা তাঁর ফেসবুকে। বাবাকে চিরবিদায় জানাতে গয়া যাচ্ছেন অভিনেত্রী।

Sreelekha Mitra: বাবাকে চিরবিদায় জানাতে গয়ার উদ্দেশে রওনা দেবেন শ্রীলেখা মিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 7:57 PM

২০২২ সালটা ছিল বাঙালি অভিনেত্রী শ্রীলেখা মিত্রর কাছে স্বজন হারানোর। জীবনের সবচেয়ে শক্ত ঘুঁটি বাবাকে হারিয়েছিলেন শ্রীলেখা। তারপর থেকে একটা শূন্যতা নিয়ে তিনি বেঁচে থাকার চেষ্টা করছেন। তাঁর সেই শূন্যতার আঁচ প্রায়সই পাওয়া যায়। কখনও সাক্ষাৎকারে বলে ফেলেন, কখনও ফেসবুকে লিখে হালকা হতে চান। আসলে কথায় আছে, ভাগ করে নিলে কষ্ট কমে যেতে পারে চকিতেই। তাই বাবাকে নিয়ে একটি গুরুত্বপূর্ণ পোস্ট এবারও করেছেন শ্রীলেখা তাঁর ফেসবুকে। বাবাকে চিরবিদায় জানাতে গয়া যাচ্ছেন অভিনেত্রী।

ফেসবুকে শ্রীলেখা লিখেছেন, “বাবাকে এক্কেবারে মুক্তি দিতে কাল গয়ার উদ্দেশে বেরচ্ছি। অদ্ভুত এমন একটাও দিন যায় না যেদিন বাবাকে স্বপ্নে দেখি না, মনে করি না। এই ক্ষতটা যে কী গভীর, আমি তার তল খুঁজে পাই না। আজও প্রত্যেকদিন বাবা-বাবা করে কাঁদি। মায়ের একটু অভিমান ছিল, আমি বাবাকে একটু বেশি ভালবাসি বলে। এখন যেটা আমার মেয়ের প্রতি আমার হয়। মা-বাবা মুক্ত হও। যেন আবার দেখা হয়। তোমরা যাওয়ার পর থেকে আমি আর ভাল নেই।”

এই ২০২২ সালেই একটি ছবি নির্দেশনা দিয়েছিলেন শ্রীলেখা। সেই ছবির নাম ‘এবং ছাদ’। ছবিটি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ডাক পায়নি। কিন্তু আমন্ত্রণ পেয়েছে বাংলাদেশের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। সেই ছবির প্রদর্শনীর জন্য কিছুদিন আগেই বাংলাদেশ থেকে ঘুরে এলেন শ্রীলেখা। সেখানে তিনি সমাদৃত হয়েছেন খুব। বাংলাদেশ মন ভরিয়ে দিয়েছে অভিনেত্রীর।