Eken Babu-Anirban: ‘একেন বাবু’র নামের তলায় আমার আসল নাম হারিয়ে যাওয়ায় কষ্ট পাই না: অনির্বাণ চক্রবর্তী

একেন এক বাঙালি গোয়েন্দা। একমাথা যার টাক। অত্যন্ত ছাপোষা চেহারা। ফেলুদা, ব্যোমকেশের মতো সুদর্শন একেবারেই নয়। গোয়েন্দাগিরি করে যৎসামান্য উপার্জন করে। ওয়েব সিরিজ় হিসেবে দারুণ জনপ্রিয় রয়েছে 'একেন বাবু'। এবার শুরু বড়পর্দার জার্নি। একেন বাবুর চরিত্রে অভিনয় করেন অনির্বাণ চক্রবর্তী।

Eken Babu-Anirban: 'একেন বাবু'র নামের তলায় আমার আসল নাম হারিয়ে যাওয়ায় কষ্ট পাই না: অনির্বাণ চক্রবর্তী
'দ্যা একেন'
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 3:41 PM

এবার বড় পর্দায় ‘একেন বাবু’। এই কথা জানিয়েছে প্রযোজনা সংস্থা এসভিএফ। তাঁদের পরবর্তী ফিচার ছবি ‘দ্যা একেন’ পরিচালনা করবেন জয়দীপ মুখোপাধ্যায়। অতীতে তাদের হইচই প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ় হিসেবে স্ট্রিম করেছে ‘একেন বাবু’। এতটাই জনপ্রিয় হয়েছে সিরিজ়, যে আলাদা করে বড় পর্দার জন্য তৈরি হচ্ছে ছবি। নামেও এসেছে পরিবর্তন। ‘একেন বাবু’ হয়েছেন ‘দ্যা একেন’। প্রযোজনা সংস্থা জানিয়েছে, ২০২২ সালে হলে মুক্তি পাবে ছবিটি।

একেন বাবু একজনই। তিনি অভিনেতা অনির্বাণ চক্রবর্তী। দীর্ঘদিন থিয়েটারের সঙ্গে যুক্ত অনিবার্ণ জনপ্রিয় হয়েছেন এই চরিত্রে অভিনয় করে। তাঁর আরও একটি নাম হয়েছে। যাঁরা জানেন না আসল নাম, একেনবাবু বলেই সম্মোধন করেন অনির্বাণকে। ফলত, তাঁকে ছাড়া মুখ্য চরিত্রে অন্য কেউ কখনওই নয়। তিনিই বড় পর্দার একেন। এ বিষয়ে TV9 বাংলাকে অনির্বাণ বলেছেন, “আমাকে অনেকে জিজ্ঞেস করেন, ‘একেন বাবু’ নামের তলে আমার আসল নাম হারিয়ে যাওয়ায় কি আমি কষ্ট পাই? আমি বলব ‘না’। বরং আমার খুব আনন্দ হয়। ছবিটি বড় পর্দায় সুযোগ পাচ্ছে, দারুণ লাগছে। আমি খুব খুশি হয়েছি।”

একেন এক বাঙালি গোয়েন্দা। একমাথা যার টাক। অত্যন্ত ছাপোষা চেহারা। ফেলুদা, ব্যোমকেশের মতো সুদর্শন একেবারেই নয়। গোয়েন্দাগিরি করে যৎসামান্য উপার্জন করে। ওয়েব সিরিজ় হিসেবে দারুণ জনপ্রিয় রয়েছে ‘একেন বাবু’। এবার শুরু বড়পর্দার জার্নি।

ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জয় সরকার। গীতিকার চন্দ্রিল ভট্টাচার্য। ছবির শুটিং শুরু হচ্ছে নতুন বছরের জানুয়ারি মাস থেকে।

আরও পড়ুন: Ditipriya Roy: “মনেই হচ্ছে না এতবড় স্টারের সঙ্গে অভিনয় করছি”, কার প্রসঙ্গে বললেন দিতিপ্রিয়া?