পরকীয়ার গুঞ্জন, ১৩ বছরের দাম্পত্যে চিড়! আলাদা থাকছেন বরখা-ইন্দ্রনীল: সূত্র

বরখার ইনস্টা প্রোফাইল খুললেই দেখা যাবে সাম্প্রতিক কালে স্বামীর সঙ্গে কোনও ছবি আপলোড করেননি তিনি। শেষ আপলোড ১৯ সপ্তাহ আগে। অন্যদিকে ইন্দ্রনীলের প্রোফাইল ঘাঁটলেও দেখা যাচ্ছে চিত্র খানিক এক রকম।

পরকীয়ার গুঞ্জন, ১৩ বছরের দাম্পত্যে চিড়! আলাদা থাকছেন বরখা-ইন্দ্রনীল: সূত্র
বরখা-ইন্দ্রনীল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 11:45 AM

বরখা বিস্ত ও ইন্দ্রনীল সেনগুপ্ত– টেলিপাড়ার অন্যতম হটেস্ট জুটি, সেই জুটির দাম্পত্যে নাকি চিড় ধরেছে, নেপথ্যে উঠে আসছে তৃতীয় ব্যক্তির নাম। যে অভিনেত্রীকে নিয়ে জলঘোলা তিনি অভিযোগ অস্বীকার করেছেন। বিভিন্ন সংবাদমাধ্যমে ইন্দ্রনীলও দাবি করেছেন, এ শুধুই রটনা। তবু, সূত্র বলছে, সংসারে অশান্তির ছোঁয়া…যার রেশ গড়িয়েছে অনেক দূর।

বরখার ইনস্টা প্রোফাইল খুললেই দেখা যাবে সাম্প্রতিক কালে স্বামীর সঙ্গে কোনও ছবি আপলোড করেননি তিনি। শেষ আপলোড ১৯ সপ্তাহ আগে। অন্যদিকে ইন্দ্রনীলের প্রোফাইল ঘাঁটলেও দেখা যাচ্ছে চিত্র খানিক এক রকম। বরখাকে নিয়ে শেষ ছবি ১৯ সপ্তাহ আগেই। যদিও দুজনের প্রোফাইলের মেয়ে মীরার অসংখ্য ছবি রয়েছে। কী নিয়ে সমস্যার সূত্রপাত? মাস কয়েক আগে টলিউডের এক ছবির শুটিং করতে এসেছিলেন ইন্দ্রনীল। সেখানেই সহ অভিনেত্রীর সঙ্গে তাঁর বন্ধুত্বের ইকুয়েশন নিয়ে শুরু হয় যত জল্পনা। কে সেই অভিনেত্রী? তিনি ঈশা সাহা।

View this post on Instagram

A post shared by Barkha (@barkhasengupta)

এর আগে ঈশাকে এ নিয়ে প্রশ্ন করলে তিনি একেবারেই মানতে চাননি। কিন্তু সাম্প্রতিক সূত্র বলছে, ইন্দ্রনীল নাকি ইতিমধ্যেই নিজের ফ্ল্যাট ছেড়ে লাগোয়া বাবা-মায়ের সঙ্গে অন্য একটি ফ্ল্যাটে থাকছেন। সন্তান মীরা থাকছে বরখার সঙ্গে। সূত্র আরও বলছে, আপাতত দু’জন-দু’জনের থেকে খানিক ‘ব্রেক’ নিতে চাইছেন। এ ব্যাপারে বিষদে জানতে ইন্দ্রনীলকে টিভিনাইন বাংলার পক্ষ থেকে ফোন করা হলে তিনি ফোন ধরেননি। সম্পর্কের টানাপড়েন নিয়েও বরখা বা ইন্দ্রনীল কেউ-ই এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছুই বলেননি। তবু, গুঞ্জন থামছে কই?

ইন্ডাস্ট্রির অন্যতম প্রিয় জুটির এই খবরে চিন্তায় তাঁদের অনুরাগীরা। ব্যক্তিগত ভুল বোঝাবুঝি, মান-অভিমানের পালা মিটিয়ে আবারও কাছে আসুক তাঁরা, কামনা নেটিজেনদের।