Fitness: চল্লিশের দরজায় এসেও বোল্ড জয়া, স্টানিং লুকের পেছনে থাকা রহস্যই ফিটনেস

Jaya Ahsan: জীবনযাপনের ক্ষেত্রে তিনি বেশ যত্নশীল। কারণ নিয়মের বাইরে বেড়িয়ে কোনও কাজ করা পছন্দ করেন না জয়া, বিশেষ করে তা যদি শরীর স্বাস্থ্যের প্রসঙ্গে ঘটে থাকে।

Fitness: চল্লিশের দরজায় এসেও বোল্ড জয়া, স্টানিং লুকের পেছনে থাকা রহস্যই ফিটনেস
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 11:32 AM

জয়া আহসান, কলকাতা ও বাংলাদেশ দুই সমানতালে বজায় রেখে তাক লাগিয়ে চলেছেন। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠা তাঁর এক একটি লুকে লাইকের বন্যা। বারে বারে চোখে পড়ে সেলেবমহলে তাঁর দাপট, সোশ্যাল মিডিয়ার পাতায় যার ঝলক বর্তমান। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় জয়া আহসান। কখনও সাবেকি লুকে, কখনও আবার বোল্ড লুকে ছবি দিয়ে ভক্তদের মন জয় করে থাকেন তিনি। তবে বয়স যখন চল্লিশ ছুঁই ছুঁই, তখন নিজেকে নতুন করে অপরূপা করে তোলার পেছনের রহস্যই হল ফিটনেস। একাধিকবার জিম লুকে ছবি দিয়ে সকলকে তাক লাগিয়ে থাকেন অনেক সেলেবই, সেই তালিকাতে নাম লিখিয়ে ভক্তদের অনুপ্রেরণা দিয়ে থাকেন জয়াও।

শরীরচর্চা সর্বদাই মজার, বাংলাদেশের জিম থেকে ছবি বা ভিডিয়ো শেয়ার করে এমনটাই মত পোষণ করে থাকেন জয়া। পাশাপাশি সঠিক ডায়েটও ভীষণরকমের প্রয়োজনীয়। জয়া কখনই অতিরিক্ত ওজন বাড়াতে পছন্দ করেন না। জয়া পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি পছন্দ করেন। প্রতিটা পদে পদে যেভাবে তিনি নিজেকে নানা কাজে জড়িয়ে রেখে থাকেন, তার ফাঁকে অবসর খোঁজা মানেই পরিবার। তাই সোশ্যাল মিডিয়ায় কখনও পোষ্য, কখনও আবার একাকি একান্তে থাকা ছবিও শেয়ার করতে দেখা যায় জয়াকে।

View this post on Instagram

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

তবে জীবনযাপনের ক্ষেত্রে তিনি বেশ যত্নশীল। কারণ নিয়মের বাইরে বেড়িয়ে কোনও কাজ করা পছন্দ করেন না জয়া, বিশেষ করে তা যদি শরীর স্বাস্থ্যের প্রসঙ্গে ঘটে থাকে। বর্তমানে একাধিক প্রজেক্টের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন জয়া। লকডাউনে বেশ কিছুটা সময় বিরতিতে তিনি পরিবারের সঙ্গে নির্ভ্যাজাল সময় কাটিয়েছেন, তাঁর কথায়, লন্ডনে দাদার বাড়িতে কাটানো সময়টা ছিল সেরার সেরা। জয়াকে শেষ দেখা যায় বিনিসুতোয়। পরবর্তীতে সুকন্যা ঘোষালের ভূত পরী ছবিতে দেখা যাবে তাঁকে।