করোনা রিপোর্ট নেগেটিভ এলেও স্বস্তির শ্বাস নিতে পারছেন না জিৎ

সোমবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জিৎ জানান, তাঁর রিপোর্ট নেগেটিভ এলেও, তাঁর বাবা-মা পজিটিভ, অর্থাৎ করোনা আক্রান্ত। ফলে গোটা পরিবারের জন্যই এটা কঠিন সময়।

  • TV9 Bangla
  • Published On - 21:44 PM, 3 May 2021
করোনা রিপোর্ট নেগেটিভ এলেও স্বস্তির শ্বাস নিতে পারছেন না জিৎ

সপ্তাহ দু’য়েক আগে করোনা (covid 19) আক্রান্ত হয়েছিলেন টলিউড (Tollywood) অভিনেতা (Actor) জিৎ (Jeet)। ভ্যাকসিন নেওয়ার পরেও আক্রান্ত হয়েছিলেন তিনি। কিন্তু আপাতত তিনি সুস্থ। রিপোর্ট নেগেটিভ এসেছে। এ খবরে স্বস্তি পাওয়ার কথা, আনন্দ করার কথা ঠিকই। কিন্তু এখনও পর্যন্ত স্বস্তির শ্বাস ফেলতে পারছেন না তিনি। সোমবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জিৎ জানান, তাঁর রিপোর্ট নেগেটিভ এলেও, তাঁর বাবা-মা পজিটিভ, অর্থাৎ করোনা আক্রান্ত। ফলে গোটা পরিবারের জন্যই এটা কঠিন সময়।

জিৎ টুইট করেন, ‘ভাল খবর হল, আমার কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু বাবা-মায়ের কোভিড পজিটিভ। এটা ততটাও ভাল খবর নয়। আপনারা ওঁদের জন্য প্রার্থনা করবেন। আমার দ্রুত আরোগ্য কামনার জন্য যে অনুরাগীরা, সহক্রমীরা, বন্ধুরা, শুভান্যুধায়ীরা প্রার্থনা করেছিলেন, সকলকে ধন্যবাদ।’

করোনা আক্রান্ত হওয়ার পর বাড়িতেই আইসোলেশনে ছিলেন জিৎ। বাড়িতে থেকেই তিনি সুস্থ হয়েছেন। ফলে এ সময় মনের জোর না হারানোর পরামর্শ দিয়েছেন তিনি। পাশাপাশি সকলের জন্য তাঁর একান্ত অনুরোধ, সর্বস্তরে করোনা বিধি মেনে চলা হোক। মাস্ক পরা, সামাজিক দূরত্ব বজায় রাখা, স্যানিটাইজ করার মতো সাধারণ করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন তিনি।

আরও পড়ুন, নির্বাচনে জিতে ফিরে ইউভানকে সময় দিচ্ছেন রাজ চক্রবর্তী