এই মানুষটির কোলে মাথা দিয়েই মনের কথা শেয়ার করতে চাইছেন কাঞ্চন…

বিগত বেশ কিছু দিন ধরেই কাঞ্চন মল্লিকের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক নিয়ে উত্তাল টলিপাড়া। টলিপাড়ার গুঞ্জন, শ্রীময়ীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন। যদিও শ্রীময়ী এ কথা মানতে চাননি। মানতে চাননি কাঞ্চনও।

এই মানুষটির কোলে মাথা দিয়েই মনের কথা শেয়ার করতে চাইছেন কাঞ্চন...
কাঞ্চন মল্লিক।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 22, 2021 | 3:36 PM

দাম্পত্য জীবনের সমস্যা পৌঁছেছে থানা পর্যন্ত, সোশ্যাল মিডিয়ায় পারিবারিক টানাপড়েনের খুঁটিনাটি হয়ে গিয়েছে ফাঁস, শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও চলছে বিস্তর আলোচনা, স্ত্রীর সঙ্গেও সম্পর্ক আজ তলানিতে… এ হেন টালমাটাল পরিস্থিতিতে সাংসদ-অভিনেতা কাঞ্চন মল্লিক ফিরতে চাইছেন ছোটবেলায়। যে ছোট বেলায় তাঁর বাবা ছিলেন, ছিল না সাংসারিক জীবনে জটিলতা।

ফেসবুকে সাদা-কালোর এক ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে বাবার কোলে ছোট্ট কাঞ্চন। না আজ পিতৃদিবস নয়, তা ছিল দু’দিন আগে। ।দু’দিন আগেই স্ত্রী পিঙ্কি তাঁর এবং শ্রীময়ী বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন। পিঙ্কির নামে পাল্টা অভিযোগ দায়ের করেছিলেন কাঞ্চনও। অভিযোগ-পাল্টা অভিযোগের নির্মম বাস্তবের মধ্যেই কাঞ্চন বাবাকে উদ্দেশ্য করে লিখেছেন, “বাবা তোমায় মিস করছি খুব। তুমি বেঁচে থাককে আজ তোমার কোলে মাথা দিয়ে আমার মনের কথা শেয়ার করতে পারতাম…।”

বিগত বেশ কিছু দিন ধরেই কাঞ্চন মল্লিকের সঙ্গে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক নিয়ে উত্তাল টলিপাড়া। টলিপাড়ার গুঞ্জন, শ্রীময়ীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন। যদিও শ্রীময়ী এ কথা মানতে চাননি। মানতে চাননি কাঞ্চনও। সব মিলিয়ে ক্রমশ জটিল হয়ে উঠছিল সম্পর্কের সমীকরণ। এরই মাঝে শনিবার চেতলার সবুজ বাগান লেনে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে কথা বলতে গিয়েছিলেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। সেখানেই বচসায় জড়ান তাঁরা, যা গড়ায় থানা পর্যন্ত।

পিঙ্কির অভিযোগ, শনিবার তাঁর গাড়ি আটকে হুমকি দেন কাঞ্চন ও তাঁর ‘প্রেমিকা’ শ্রীময়ী। তিনি আরও জানান, ঘটনায় ভয় পেয়ে যায় তাঁর সন্তানও। অন্যদিকে চেতলা থানায় কাঞ্চন লিখিত অভিযোগ করেন, স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তাঁকে ‘হেনস্থা করেছেন।’

আরও পড়ুন, একজন বিবাহিত পুরুষের ঘর ভাঙার প্রয়োজন নেই আমার: শ্রীময়ী

এ প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে তিনি বলেন, “ভাগ্যিস আমি শ্রীময়ীকে নিয়ে গিয়েছিলাম, একা গেলে বোধহয় আমার নামে ৪৯৮ করে দিত পিঙ্কি।” তিনি যোগ করেন, “মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। কোথাও বেরনোর মুখ নেই। আমার এ বার ভয় লাগছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে কী জবাব দেব?”