একজন বিবাহিত পুরুষের ঘর ভাঙার প্রয়োজন নেই আমার: শ্রীময়ী

সোমবার গোটা ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করলেন শ্রীময়ী। সেই ভিডিয়োতে বলা বক্তব্যের নিরিখেই TV9 বাংলার কাছে মুখ খুললেন অভিনেত্রী।

একজন বিবাহিত পুরুষের ঘর ভাঙার প্রয়োজন নেই আমার: শ্রীময়ী
শ্রীময়ী চট্টরাজ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2021 | 2:52 PM

“আমার কারও সঙ্গে কোনও অবৈধ সম্পর্ক নেই। একজন বিবাহিত পুরুষের ঘর ভাঙার প্রয়োজন নেই আমার”- বক্তা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ীর সম্পর্ক নিয়ে প্রথম অভিযোগ করেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। গতকাল এ নিয়ে পাল্টা অভিযোগের পালা চলেছে। সোমবার গোটা ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করলেন শ্রীময়ী। সেই ভিডিয়োতে বলা বক্তব্যের নিরিখেই TV9 বাংলার কাছে মুখ খুলে এ কথা বলেন অভিনেত্রী।

শ্রীময়ীর কথায়, “আমার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ মিথ্যে। আমি আইনি পদক্ষেপ নিয়েছি। হয়তো সময় লাগবে, কিন্তু সত্যিটা সামনে আসবেই। আমার পরিবার এসবে অভ্যস্ত নয়। তাদের কাছে মুখ দেখাতে পারছি না। এই ঘটনায় আমার কাজেরও ক্ষতি হবে। কাউকে ভালবাসলে সেটা বলতে পারি আমি। ওদের এমনিতেই দাম্পত্য জীবনে সমস্যা চলছিল। হঠাৎ করে তার মধ্যে আমি এলাম কেন? আর যে ভিডিয়োর কথা বলা হচ্ছে, সেটা দেখলেই আপনারা বুঝবেন, আমি কী করেছি। আমি নেগেটিভ চরিত্রে অভিনয় করতে পারি। কিন্তু বাস্তবে আমি কেমন, সেটা আমাকে যাঁরা চেনেন, তাঁরা জানেন।”

View this post on Instagram

A post shared by Sreemoyee_clipslove (@sreemoyeechattoraj)

শ্রীময়ী দাবি করেছেন, গত ১০ বছর ধরে তিনি কাঞ্চনকে চেনেন। তাঁর সঙ্গে মেন্টরের সম্পর্ক। কিন্তু এখন পিঙ্কি তাঁর নামে মিথ্যে অপবাদ দিচ্ছেন। তিনি এও দাবি করেন, তাঁর কোনও দোষ নেই বলেই এত স্পষ্ট ভাবে সত্যি কথা বলতে পারছেন। ভবিষ্যতেও সব সত্যি সামনে আসবে বলে দাবি তাঁর। এতদিন যে দর্শক তাঁকে ভালবেসেছেন, তাঁদের কাছে সবটা জানানো দরকার মনে করেছেন, সে কারণেই সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য ভিডিয়োর মাধ্যমে প্রকাশ করেছেন বলে জানালেন অভিনেত্রী।

আরও পড়ুন :শ্রীময়ী-কাঞ্চনের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ পিঙ্কি, ‘…হারাতে চাই না’, ভেঙে পড়লেন কান্নায়

বাংলা টেলিভিশনের পরিচিত মুখ শ্রীময়ী। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ‘রাধারানি’র চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন তিনি। অভিনেতা কাঞ্চন মল্লিকের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িত তিনি, এই অভিযোগ এনেছেন কাঞ্চনের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। পিঙ্কি এবং তাঁর আট বছরের সন্তানকে হুমকি দিয়েছেন শ্রীময়ী, এমন অভিযোগও রয়েছে। গত শনিবার শ্রীময়ী এবং কাঞ্চনের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন পিঙ্কি।

গতকাল অর্থাৎ রবিবার পিঙ্কির সব অভিযোগ নস্যাৎ করে দেন শ্রীময়ী। কাঞ্চনও প্রকাশ্যে পিঙ্কির আচরণ নিয়ে প্রশ্ন তোলেন। তিনি প্রশ্ন করেন, ন’বছর বিয়ের পর কেন এই অভিযোগ? তিনি বিধায়ক হওয়ার পরেই এই অভিযোগ হওয়ায় কোথাও পরোক্ষে রাজনীতির প্রশ্নও তোলেন তিনি। এমনকি গতকাল রাতে পিঙ্কির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন কাঞ্চনও।

আরও পড়ুন, বিয়ের আগে যৌন সম্পর্ক নিয়ে কী মত অনুরাগের? মেয়ের প্রশ্নের উত্তর দিলেন বাবা