শ্রীময়ী-কাঞ্চনের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ পিঙ্কি, ‘…হারাতে চাই না’, ভেঙে পড়লেন কান্নায়

সূত্রের খবর, শনিবার চেতলার সবুজ বাগান লেনে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে কথা বলতে গিয়েছিলেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। সেখানেই বচসায় জড়ান তাঁরা, যা গড়ায় থানা পর্যন্ত।

শ্রীময়ী-কাঞ্চনের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ পিঙ্কি, '...হারাতে চাই না', ভেঙে পড়লেন কান্নায়
শ্রীময়ী-কাঞ্চন-পিঙ্কি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2021 | 3:13 PM

উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক, স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের চর্চিত সম্পর্কে নয়া মোড়। এ বার স্বামী এবং শ্রীময়ীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন পিঙ্কি। শনিবার রাতে নিউ আলিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। তাঁর অভিযোগ, শনিবার রাতে তাঁর গাড়ি আটকে হুমকি দেন কাঞ্চন ও তাঁর ‘প্রেমিকা’ শ্রীময়ী। তিনি আরও জানান, ঘটনায় ভয় পেয়ে যায় তাঁর সন্তানও। এরপরেই পুলিশের দ্বারস্থ হন তিনি।

সূত্রের খবর, শনিবার চেতলার সবুজ বাগান লেনে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে কথা বলতে গিয়েছিলেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। সেখানেই বচসায় জড়ান তাঁরা, যা গড়ায় থানা পর্যন্ত। ওই আলোচনায় হাজির ছিলেন পিঙ্কির দাদাও। এ প্রসঙ্গে টিভিনাইন বাংলার তরফে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চেষ্টা করা হলে তিনি কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, “ওঁরা দুজন আমায় টেকেন ফর গ্র্যান্টেড ভেবে নিয়েছে। কোনওদিনও গ্লিসারিন নিয়ে কাঁদতে হয়নি আমায়। আমি আর পারছি না। কাল রাতেই এফআইআর করেছি। আমি আমার প্রিয়জনদের হারাতে চাই না। আমাকে শক্ত থাকতেই হবে।” অন্যদিকে শ্রীময়ীর সঙ্গে যোগাযোগ করা হলেন তিনি বলেন, “সময় কথা বলতে। সত্যি সামনে আসবে।”

আরও পড়ুন- মাথা নত করে হাঁটত লোকটা, সবাই বলতো ওই যে পাতাখোরের বাবা…: অনিন্দ্য

বিগত বেশ কিছু দিন ধরেই কাঞ্চন মল্লিকের সঙ্গে শ্রীময়ী চট্টরাজের সম্পর্ক নিয়ে উত্তাল টলিপাড়া। শোনা যাচ্ছে শ্রীময়ীর সঙ্গে নাকি বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন। যদিও শ্রীময়ী এ কথা একেবারেই মানতে চাননি। অন্যদিকে গত লকডাউন থেকেই চেতলায় নিজের বাড়িতে সন্তানকে নিয়ে আলাদা থাকছেন পিঙ্কি। সব মিলিয়ে ক্রমশ জটিল হয়ে উঠছে সম্পর্কের সমীকরণ।