করোনা আক্রান্ত কৌশিক গঙ্গোপাধ্যায়, আপাতত হোম আইসোলেশনে

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কিছুদিন আগে ‘কাবাডি কাবাডি’ ছবির শুটিংয়ে বোলপুরে ছিলেন কৌশিক। কিন্তু ছবির শুটিং সম্পূর্ণ করতে পারেননি। তার আগেই কলকাতায় ফিরতে হয় তাঁকে।

করোনা আক্রান্ত কৌশিক গঙ্গোপাধ্যায়, আপাতত হোম আইসোলেশনে
কৌশিক গঙ্গোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2021 | 3:10 PM

করোনা (covid 19) আক্রান্ত হলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় (kaushik ganguly)। সূত্রের খবর, বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন তিনি। শরীরে দুর্বলতা রয়েছে। কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন কৌশিক এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ছেলে উজান গঙ্গোপাধ্যায়। এখন উজান আগের থেকে ভাল আছেন। জানা গিয়েছে, চূর্ণীও সুস্থ। তবে কিছুদিন পরে তাঁর টেস্ট করা হবে। Tv9 বাংলার থেকে যোগাযোগ করা হলে কৌশিক জানান, তিনি এমনিতে ভাল আছেন। দুশ্চিন্তার কোনও কারণ নেই।

কৌশিক নিজে ফেসবুকে লেখেন, ‘শেষ পর্যন্ত আমাকেও ধরল। শুটিংয়ের সময় সব রকম সাবধানতা অবলম্বন করা সত্বেও আমার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। অল্প উপসর্গ রয়েছে। এই মুহূর্তে হোম আইসোলেশনে রয়েছি। চিকিৎসক রাজীব শীল দেখছেন। আমার সংস্পর্শে গত সাতদিনে যাঁরা এসেছেন, তাঁদের পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ করছি। মানবতার জয় হবে।’

Finally, it caught up with me. Inspite of taking all precautions while shooting, I’ve tested positive with mild…

Posted by Kaushik Ganguly on Wednesday, April 28, 2021

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কিছুদিন আগে ‘কাবাডি কাবাডি’ ছবির শুটিংয়ে বোলপুরে ছিলেন কৌশিক। কিন্তু ছবির শুটিং সম্পূর্ণ করতে পারেননি। তার আগেই কলকাতায় ফিরতে হয় তাঁকে। ওই শুটিংয়ে ছিলেন অভিনেত্রী সোহিনী সরকার। যিনি আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। আরও এক অভিনেতা ঋত্বিক চক্রবর্তীও করোনা টেস্ট করিয়েছেন বলে খবর।

বিশুদাও চলে গেলো….!!!! এটা মানা যায়? তোমার হাসিমুখ চোখে ভাসছে বিশু দা… তোমার ঠাট্টা ইয়ার্কি গুলো কানে ভাসছে… শট…

Posted by Sudiptaa Chakraborty on Tuesday, April 27, 2021

অন্যদিকে বুধবারই প্রয়াত হয়েছেন টালিগঞ্জের অত্যন্ত দক্ষ টেকনিশিয়ান সুকান্ত চক্রবর্তী। তাঁর প্রয়াণের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন টালিগঞ্জের বহু শিল্পী। সুকান্তের প্রয়াণ মেনে নিতে পারছেন না কেউই। তিনিও ‘কাবাডি কাবাডি’ ছবির শুটিংয়ে ছিলেন বলে খবর। টলিউডের করোনা পরিস্থিতি বেশ খারাপ। একের পর এক শিল্পী আক্রান্ত হচ্ছেন। এই পরিস্থিতিতে কতদিন শুটিং চালিয়ে যাওয়া যাবে, তা নিয়েও সংশয় তৈরি হয়েছে বিভিন্ন মহলে। তবে যতটুকু কাজ হচ্ছে, করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে কাজ করার চেষ্টা করছেন সকলে।

আরও পড়ুন, বডি শেমিংয়ের কারণে আত্মহত্যার কথা ভেবেছিলাম: ইলিনা ডিক্রুজ