Koel Mallick: তৈরি হতে কত মিনিট সময় নেন কোয়েল? নিজের মুখেই করলেন ফাঁস

পুজোর পরেই ফের চেনা রুটিনে ফিরেছেন তিনি। ফিরেছেন চেনা ডায়েটে। মা হওয়ার পর অল্প সময়ের মধ্যেই নিজের ওজন ঝরিয়ে ফেলেছিলেন।

Koel Mallick: তৈরি হতে কত মিনিট সময় নেন কোয়েল? নিজের মুখেই করলেন ফাঁস
কোয়েল মল্লিক। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2021 | 5:59 PM

মেয়েদের নাকি তৈরি হতে অনেক সময় লাগে! অন্তত পুরুষ জাতির একাংশের অভিযোগ তেমনটাই। তবে কোয়েল মল্লিকের কথা শুনলে এ ধারণা কিঞ্চিৎ পরিবর্তন হলেও হতে পারে। রেডি হয়ে বের হতে কোয়েলের লাগে নাকি মাত্র সাত মিনিট! এক ভিডিয়ো শেয়ার করে হাতে কলমে কাজ করে এমনটাই দাবি অভিনেত্রীর।

কোয়েলের ভিডিয়োতে দেখা যাচ্ছে, মেকআপ লাগিয়েছেন খুব সামান্যই। চুলেও হাল্কা টাচআপ। নজর কেড়েছে গোলাপি ঠোঁট। খোলা চুল আর স্লিভলেস টপে তিনি তৈরি নিমেষেই। কোয়েল লিখছেন, “যদিও এটি টাইম ল্যাপস ভিডিয়ো (যে ভিডিয়োতে সময় ফাস্ট ফরোয়ার্ড করা হয়) তবুও আমি যখন নিজে রেডি হই আমার সময় লাগে মাত্র সাত মিনিট”। কোয়েলের এই কথা শুনে ভক্তরাও অবাক। এত কম সময়ে পার্টি রেডি লুক কী করে করেন তিনি, মন্তব্য বাক্সে জানতে চেয়েছেন অনেকেই।

পুজোর পরেই ফের চেনা রুটিনে ফিরেছেন তিনি। ফিরেছেন চেনা ডায়েটে। মা হওয়ার পর অল্প সময়ের মধ্যেই নিজের ওজন ঝরিয়ে ফেলেছিলেন। কী ভাবে তা সম্ভব হয়েছিল, তা সোশ্যাল মিডিয়ায় কিছুদিন আগেই শেয়ার করেছিলেন অভিনেত্রী।

কোয়েল শেয়ার করেছিলেন, ‘যখন এক আলমারি ভর্তি জামাকাপড়, জিনস, টপ ফিট করছিল না, তখন মনে হয়েছিল কিনব না। এগুলোতেই ফিরব। প্রেগন্যান্সির সময় এক ঘণ্টা করে প্রতিদিন হাঁটতাম, যোগাসন করতাম। সেজন্য হয়তো ফেরার ব্যাপারটা সহজ ছিল। তবে যতটা সহজ ভেবেছিলাম, ততটা সহজ ছিল না। এখন এমন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি চিকিৎসকরাও বলছেন, ইমিউনিটি বাড়াতে হবে। ফিট থাকতে হবে।’

ছেলে কবীর এখন কোয়েলের জীবনে প্রায়োরিটি। ছেলেকে সামলে অনেক বেছে বেছে ছবি করছেন নায়িকা।কবীর এখন কোয়েলের জীবনে প্রায়োরিটি। ছেলেকে সামলে অনেক বেছে বেছে ছবি করছেন নায়িকা। এরই মধ্যে অনুরাগীদের জন্য শেয়ার করে নিলেন চটপট তৈরি হওয়ার টিপস।

আরও পড়ুন- Koel Mallick: ‘বাবার সঙ্গে কবির লড়াই’, ঠিক যেন ছোটবেলায় ফিরে গেলেন কোয়েল