Koel Mallick: ‘বাবার সঙ্গে কবির লড়াই’, ঠিক যেন ছোটবেলায় ফিরে গেলেন কোয়েল

Koel Mallick: বাবার সঙ্গে কবির লড়াই শীর্ষক একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কোয়েল। ‘ভাগ্যিস ডিম পাড়ে হাঁসেরা…’ গানটি বাবার সঙ্গে হাততালি দিয়ে গাইছেন কোয়েল।

Koel Mallick: ‘বাবার সঙ্গে কবির লড়াই’, ঠিক যেন ছোটবেলায় ফিরে গেলেন কোয়েল
বাবার সঙ্গে কোয়েল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 8:01 PM

বাংলা সংস্কৃতির সঙ্গে এক সময় ওতপ্রোত ভাবে জড়িয়ে ছিল কবির লড়াই। সাধারণ মানুষ যেমন বাস্তবে কবির লড়াই শুনতে যেতেন। তেমনই বড়পর্দাতেও চিত্রনাট্যের অনুষঙ্গে দেখানো হয়েছে কবির লড়াই। এ হেন কবির লড়াই এ বার উঠে এল বাবা, মেয়ের আড্ডার মাধ্যমে। সেই বাবা-মেয়ের জুটি হলেন বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক এবং তাঁর কন্যা তথা অভিনেত্রী কোয়েল মল্লিক।

বাবার সঙ্গে কবির লড়াই শীর্ষক একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কোয়েল। ‘ভাগ্যিস ডিম পাড়ে হাঁসেরা…’ গানটি বাবার সঙ্গে হাততালি দিয়ে গাইছেন কোয়েল। দুজনেই যে আনন্দ করে গাইছেন, তা তাঁদের দেখেই বোঝা যাচ্ছে। হ্যাশট্যাগে দুর্গা পুজো ২০২১ ব্যবহার করেছেন কোয়েল। এই অবসর হয়তো পেয়েছিলেন পুজোর দিনে। বাবার সঙ্গে একান্ত আড্ডায় ঠিক যেন ছোটবেলার দিনে ফিরে গেলেন কোয়েল।

আড্ডা, হুল্লোড়, আনন্দ, ভুরিভোজ- বাঙালির বছরভরের মিলন উৎসব হল দুর্গাপুজো। বাড়ির পুজো হলে তো তার মজা আরও আলাদা। দূরে থাকা আত্মীয় স্বজনের সঙ্গে দেখা হয় পুজোর সময়। ব্যতিক্রম নন কোয়েলও। ভবানীপুরের মল্লিক বাড়ির পুজো বিখ্যাত। আর এ বছর ছেলে কবীর, স্বামী নিসপাল সিং রানে, শ্বশুর-শাশুড়ি, বাবা, মা সকলকে নিয়ে আনন্দ করেছেন।

নিজের ব্যক্তি জীবনের বিভিন্ন ঘটনা ‘কোয়েল কথা’ হ্যাশট্যাগ দিয়ে বিগত কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন কোয়েল। মল্লিক বাড়ির দুর্গাপুজো অত্যন্ত বিখ্যাত। শহর কলকাতা তো বটেই, বিদেশ থেকেও অতিথিরা এই পুজো দেখতে আসেন। সে পুজোর স্মৃতিচারণে দিন কয়েক আগে কোয়েল বলেন, ‘পুজো বলতেই মনে পড়ে ভোগ বিতরণ। ছোড়দি আমাকে ফ্রকের উপর শাড়ি পরিয়ে দিত। ছোড়দিকে আমি লিপস্টিক পরিয়ে দিতাম। মা আমাকে লিপস্টিক পরতে দিত না। গিন্নি বান্নি হয়ে সেজে পুজো দেখতাম আমরা। বয়স্করা নামতে পারতেন না। আমারা ঘরে ঘরে গিয়ে প্রসাদ দিয়ে আসতাম। অনেক ঘর, অনেক সিঁড়ি আমাদের বাড়িতে।”

আসলে সোশ্যাল মিডিয়া এখন অনুরাগীদের সঙ্গে যোগাযোগের অন্যতম মাধ্যম। তাই সে সুযোগ হাতছাড়া করতে চাননি তিনি। কবীর এখন কোয়েলের জীবনে প্রায়োরিটি। ছেলেকে সামলে অনেক বেছে বেছে ছবি করছেন নায়িকা। আসলে মাতৃত্বের পর মেয়েদের জীবন অনেকটাই বদলে যায়, এ কথা ঠিক। কিন্তু নিজের আইডেনটিটি খুঁজে পাওয়ার জন্য চেনা রুটিনেই নতুন মায়েদের ফিরতে হবে। নিজের কাজের মাধ্যমে যেন সে বার্তাই দিচ্ছেন কোয়েল। পুজোয় মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘বনি’। এ ছাড়াও বেশ কিছু ছবি হাতে রয়েছে তাঁর। তার মধ্যে কয়েকটির কাজ শেষ। কয়েকটির শুটিং শুরু হবে। আপাতত বাড়িতে ছেলে কবীরকে নিয়ে সময় কাটছে অভিনেত্রীর।

আরও পড়ুন, Shah Rukh Khan: সন্তানদের জীবনে সমস্যা তৈরি করতে পারে তাঁর জনপ্রিয়তা, আশঙ্কায় ছিলেন শাহরুখ!