Shah Rukh Khan: সন্তানদের জীবনে সমস্যা তৈরি করতে পারে তাঁর জনপ্রিয়তা, আশঙ্কায় ছিলেন শাহরুখ!

Shah Rukh Khan: শাহরুখ আরও জানান, তিনি মনে করেন, তাঁর হৃদয়ের একটা অংশ বাইরে থাকার অর্থ সন্তান। তাদের জীবনে কোনও সমস্যা এলে তিনি সামনে থেকে দাঁড়িয়ে তার মোকাবিলা করবেন।

Shah Rukh Khan: সন্তানদের জীবনে সমস্যা তৈরি করতে পারে তাঁর জনপ্রিয়তা, আশঙ্কায় ছিলেন শাহরুখ!
শাহরুখ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 7:37 PM

মাদক কান্ডে জেলবন্দি আরিয়ান খান। একের পর এক জামিনের আবেদন খারিজ হচ্ছে। এনসিবি-র দল বৃহস্পতিবার পৌঁছে গিয়েছিল শাহরুখ খানের মুম্বইয়ের বাংলো মন্নতেও। গত ৩ অক্টোবর আরিয়ানের গ্রেফতারির পর কার্যত বদলে গিয়েছে বলিউড বাদশার ব্যক্তিগত জীবন। এই পরিস্থিতিতে নায়কের পুরনো এক সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে তিনি আশঙ্কা প্রকাশ করেছিলেন, হয়তো তাঁর খ্যাতি, জনপ্রিয়তাই একদিন তাঁর সন্তানদের জীবনে অসুবিধের কারণ হয়ে দাঁড়াবে।

পুরনো ওই সাক্ষাৎকারে শাহরুখ বলেন, “আমার নাম হয়তো আমার সন্তানদের জীবনে সমস্যা তৈরি করতে পারে। আমি সেটা হতে দিতে চাই না। আমার ছায়া থেকে বেরিয়ে যাতে আমার সন্তানরা বাঁচতে পারে আমি সেই আশা করব। আমার খ্যাতি দ্বারা ওরা যাতে প্রভাবিত না হয়, সেই ভয় রয়েছে। আমি ওদের বাবা হিসেবে পরিচিত হতে চায়। ওরা আমার সন্তান হিসেবে পরিচিত হোক, সেটা আমি চাই না।”

ওই সাক্ষাৎকারে শাহরুখ আরও জানান, তিনি মনে করেন, তাঁর হৃদয়ের একটা অংশ বাইরে থাকার অর্থ সন্তান। তাদের জীবনে কোনও সমস্যা এলে তিনি সামনে থেকে দাঁড়িয়ে তার মোকাবিলা করবেন। আরিয়ানের সমস্যার ক্ষেত্রেও সামনে থেকে মোকাবিলা করতে চেয়েছেন শাহরুখ। কিন্তু এখনও পর্যন্ত কোনও সুরাহা হয়নি। বিলাসবহুল বাংলো মন্নত ছেড়ে আর্থার রোডের জেলে কাটাতে হচ্ছে আরিয়ানকে। আদালতের নির্দেশে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত সেখানেই থাকতে হবে তাঁকে।

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার ছেলের সঙ্গে জেলে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ। জেলের মূল ফটক দিয়েই তাঁকে জেলের ভিতর ঢুকতে দেখা যায়। কিং খানের পরনে ছিল সাধারণ ধূসর টি-শার্ট, ডেনিম কাপড়ের ট্রাউজার্স, কালো রোদ চশমা আর কালো মাস্কে মুখ ঢাকা ছিল। আইনজীবীদের একটি দল তাঁর সঙ্গে গিয়েছিলেন জেলের ভিতরে। টানা ১৫ মিনিট জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। তার সঙ্গে কথা বলেন। কিন্তু কী কথা হয়েছে তা নিয়ে এখনও কিছু জানাতে রাজি নন কেউ।

অন্যদিকে গতকাল এনসিবি’র এক প্রতিনিধির দল অভিযান করেন শাহরুখের বাড়িতে। তবে এনসিবি তরফে সাফ জানিয়ে দেওয়া হয় তল্লাশি চালাতে নয়, বরং আরিয়ান সংক্রান্ত কিছু দরকারি তথ্য বিনিময়ের কারণেই তাঁদের এই মন্নত অভিযান। আরিয়ানের ল্যাপটপ সহ অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস যাতে তাঁর পরিবারের তরফে এনসিবিকে হস্তান্তর করা হয় সে কারণেই এক নোটিস দিতে মন্নত পৌঁছন তাঁরা। এ মাসের শুরু থেকেই জেলে বন্দি আরিয়ান। বাবা শাহরুখসহ গোটা পরিবার চিন্তিত। এরই মধ্যে এ দিন অনন্যা পাণ্ডেকেও ডেকে পাঠায় এনসিবি। সব মিলিয়ে অস্বস্তিতে বলিউড।

আরও পড়ুন, Kajol: শাহরুখের পাশে না থেকে ‘দিলওয়ালে..’র সেলিব্রেশনে সমালোচিত কাজল