Kajol: শাহরুখের পাশে না থেকে ‘দিলওয়ালে..’র সেলিব্রেশনে সমালোচিত কাজল

Kajol: কাজলকে উদ্দেশ্য করে জনৈক দর্শক মন্তব্য করেছেন, ‘যদি আপনার পিআর টিম এটা করে থাকে, তা হলে লজ্জা পাওয়া উচিত। আর যদি আপনি নিজে এটা করেন, তা হলে খারাপ লাগল।’

Kajol: শাহরুখের পাশে না থেকে ‘দিলওয়ালে..’র সেলিব্রেশনে সমালোচিত কাজল
কাজল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 6:11 PM

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। বলিউডে ইতিহাস তৈরি করা এক ছবি। অনেকগুলো কারণে এই ছবি ইতিহাসের পাতায় জায়গা করে নেবে। এ হেন ছবি সদ্য পেরিয়ে গেল মুক্তির ২৬তম বার্ষিকী। শাহরুখ খান এবং কাজলের জুটির অন্যতম বক্স অফিস সফল এই ছবি। ২৬তম বার্ষিকী সেলিব্রেশনে ভার্চুয়ালি একটি পোস্ট করেন কাজল। আর তাতেই ট্রোলিংয়ের শিকার হন তিনি।

ওই ছবির বিখ্যাত একটি দৃশ্যের ভিডিয়ো পোস্ট করে কাজল লেখেন, ‘২৬ বছর আগে সিমরন ট্রেন ধরেছিল। আর আমরা এত ভালবাসা দেওয়ার জন্য এখনও সকলকে ধন্যবাদ দিচ্ছি।’ এই পোস্ট দেখার পরই রেগে যান অনুরাগীদের বড় অংশ। এই ছবির সঙ্গে জুড়ে থাকা শাহরুখ খান এই মুহূর্তে ব্যক্তিগত বিপর্যয়ের মধ্যে দিয়ে চলেছেন। মাদক মামলায় আটক হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। জেলে দিন কাটছে তাঁর। একের পর এক জামিনের আবেদন বাতিল হচ্ছে। আরিয়ানের ঘটনা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি কাজল। তাঁর এবং শাহরুখের বন্ধুত্বের খবর ইন্ডাস্ট্রিতে সকলেই জানেন। এই পরিস্থিতিতে শাহরুখের পাশে না দাঁড়িয়ে তাঁদের ছবির ২৬তম বার্ষিকীর ভার্চুয়াল সেলিব্রেশন করায় কাজলের সমালোচনা করেছেন দর্শকের বড় অংশ।

View this post on Instagram

A post shared by Kajol Devgan (@kajol)

কাজলকে উদ্দেশ্য করে জনৈক দর্শক মন্তব্য করেছেন, ‘যদি আপনার পিআর টিম এটা করে থাকে, তা হলে লজ্জা পাওয়া উচিত। আর যদি আপনি নিজে এটা করেন, তা হলে খারাপ লাগল। আপনার প্রিয় বন্ধু কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। আরিয়ানের জামিনের আবেদন যখন খারিজ হচ্ছে, তখন আপনি এটা পোস্ট করছেন? কী সমস্যা আপনার?’ অন্য এক দর্শক লিখেছেন, ‘আমি আশা করেছিলাম, কঠিন সময়ে আপনি শাহরুখের পাশে দাঁড়াবেন। অন্তত সোশ্যাল মিডিয়াতে আমরা তেমন কিছু দেখিনি। আমি আপনার অনুরাগী ছিলাম। কিন্তু এখন…।’

সদ্য শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের মাদক মামলায় গ্রেফতারির ঘটনায় মুখ খুলেছেন কাজলের বোন তানিশা। আরিয়ানের গ্রেফতারির পর মিডিয়ার ভূমিকার সমালোচনা করেছেন তিনি। কিন্তু এখনও পর্যন্ত এই ঘটনায় কাজল প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, রাজকুমার হিরানির পরের ছবিতে অভিনয় করবেন তিনি। এ বিষয়ে কাজল বলেন, “ওরা আমাকে এখনও অ্যাপ্রোচ করেনি। আমি স্ক্রিপ্ট পড়ছি, শুনছি। ভার্চুয়াল মিটিং করছি। তবে এখনও কিছু ঠিক করিনি।”

আরও পড়ুন, Payel De: বৃষ্টিতে পাহাড়ে আটকে পড়ার পর অবশেষে দুর্ভোগ কাটিয়ে বাড়ি ফিরলেন পায়েল-দ্বৈপায়ন