Payel De: বৃষ্টিতে পাহাড়ে আটকে পড়ার পর অবশেষে দুর্ভোগ কাটিয়ে বাড়ি ফিরলেন পায়েল-দ্বৈপায়ন

Payel De: কালিম্পংয়ে বৃষ্টি এবং ধ্বসের কারণে আটকে পড়েছিলেন পায়েল-দ্বৈপায়ন। সঙ্গে ছিলেন দ্বৈপায়নের বাবা, মা এবং দম্পতির একমাত্র সন্তান মেরাখ।

Payel De: বৃষ্টিতে পাহাড়ে আটকে পড়ার পর অবশেষে দুর্ভোগ কাটিয়ে বাড়ি ফিরলেন পায়েল-দ্বৈপায়ন
পায়েল, দ্বৈপায়ন এবং মেরাখ।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 5:34 PM

পাহাড়ে বেড়াতে গিয়ে বৃষ্টি এবং ধ্বসের কারণে আটকে পড়েছিলেন অভিনেতা দম্পতি পায়েল দে এবং দ্বৈপায়ন দাস। অবশেষে শুক্রবার বাড়ি ফেরেন তাঁরা। TV9 বাংলাকে পায়েল জানিয়েছেন, এ দিন বিকেল চারটে নাগাদ দমদম বিমানবন্দরে নেমেছেন তাঁরা। বাগডোগরা থেকে দুপুর ১১টা ৪৫ মিনিটে বিমান থাকলেও তা দেরি করে ছাড়ে। ফলে কলকাতা পৌঁছতে দেরি হয় তাঁদের।

কালিম্পংয়ে বৃষ্টি এবং ধ্বসের কারণে আটকে পড়েছিলেন পায়েল-দ্বৈপায়ন। সঙ্গে ছিলেন দ্বৈপায়নের বাবা, মা এবং দম্পতির একমাত্র সন্তান মেরাখ। গতকাল কোনওক্রমে একটি গাড়ি জোগাড় করে শিলিগুড়ি পৌঁছন তাঁরা। তবে বিমানবন্দরে পৌঁছে বুঝতে পারেন অবস্থা ভাল নয়। প্রচুর পর্যটক আটকে পড়েছিলেন। সকলেই দ্রুত ফেরার চেষ্টা করছিলেন। ফলে বিমানবন্দরেও সপরিবার দুরবস্থার মধ্যে পড়তে হয় তাঁদের। শেষ পর্যন্ত বাড়ি ফিরতে পেরে স্বস্তিতে তাঁরা।

কালিম্পংয়ের কাছে টাকনা নামের একটি গ্রামে মিসটিক গার্ডেন গেস্ট হাউজে সপরিবার ছিলেন পায়েল। সেখান থেকে গত ২০ অক্টোবর TV9 বাংলাকে তিনি বলেন, “বৃষ্টির জন্য ধ্বস নেমেছে। তাই আটকে পড়েছি পাহাড়ে। কোলাখাম, চারখোল ঘুরে শেষে টাকনায় এসেছি। এর মধ্যে অবশ্য মেরাখ খুব এনজয় করছে।” প্রথমে কলকাতা ফেরার ট্রেন মিস করেন তাঁরা। ফলে বিমানে ফিরতে হয়।

সদ্য বড়পর্দায় ডেবিউ করে ফেলেছেন পায়েল। সৌজন্যে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘মুখোশ’। অভিনয় জগতে প্রায় ১৬ বছরের জার্নি তাঁর। বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে নিজের অভিনয় দক্ষতায় দর্শকের ভালবাসা পেয়েছেন। একের পর এক চরিত্র দর্শককে উপহার দিয়েছেন। মেরাখ, তাঁর একমাত্র সন্তান জন্মের পর কিছুদিনের বিরতি নিয়েছিলেন। ছেলের সব কাজ একা হাতে করতেন তিনি। আসলে ছেলের বড় হওয়ার কোনও মুহূর্তই মিস করতে চাননি। ফের স্বমহিমায় কাজে ফিরেছেন তিনি। জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে এখন প্রতিদিন পায়েলের অভিনয় দেখেন দর্শক। ধারাবাহিকের পাশাপাশি অন্য ফর্মেও ধীরে ধীরে কাজ শুরু করেছেন। আলাদা চিন্তাভাবনা, আলাদা উপস্থাপনার মাধ্যমে পায়েলের ইউটিউব চ্যানেলের কাজ শুরু হয়েছে সম্প্রতি। তা কতটা আলাদা হয়ে উঠতে পারে দেখার অপেক্ষাতে রয়েছেন দর্শক।

আরও পড়ুন, Anindita Raychaudhury: মেকআপ রুমে হচ্ছেটা কী? শেয়ার করলেন অনিন্দিতা