Yash-Nusrat: ব্রেকআপ করতে নুসরতের বাড়ির সামনে দাঁড়িয়ে যশ, নায়িকা নিচে নামতেই আর এক কাণ্ড!

Yash-Nusrat: টলিউডের চর্চিত জুটি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। তাঁদের প্রেম, বিয়ে নিয়ে মানুষের মনে বড়ই কৌতুহল। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বৈবাহিক সম্পর্কে থাকাকালীনই যশের প্রেমে পড়েন নুসরত। তারপর সমালোচনা কম হয়নি।

Yash-Nusrat: ব্রেকআপ করতে নুসরতের বাড়ির সামনে দাঁড়িয়ে যশ, নায়িকা নিচে নামতেই আর এক কাণ্ড!
নুসরতের বাড়ির সামনে দাঁড়িয়ে যশ, নায়িকা নিচে নামতেই আর এক কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 11:24 AM

টলিউডের চর্চিত জুটি নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। তাঁদের প্রেম, বিয়ে নিয়ে মানুষের মনে বড়ই কৌতুহল। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বৈবাহিক সম্পর্কে থাকাকালীনই যশের প্রেমে পড়েন নুসরত। তারপর সমালোচনা কম হয়নি। নুসরত ও নিখিলের বিয়ে কেন টিকল না, সে অন্য প্রসঙ্গ। যশ-নুসরতের প্রেমের গল্প জানেন? হার মানাবে সিনেমাকেও। এক সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমে পড়েন দু’জনে। এক টক শো নায়িকা জানিয়েছিলেন তিনি ও যশ নাকি ব্রেকআপ করবেন বলে স্থির করে নিয়েছিলেন। কিন্তু বাস্তবে ঘটেছিল অন্য কাণ্ড। গাড়ি নিয়ে নুসরতের বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন যশ। নায়িকাকে বলেছিলেন, হয় নুসরত নিচে নামবেন অথবা যশ উপরে আসবেন। নুসরতের কথায়, “সেদিন আমাদের ব্রেকআপ হওয়ার কথা ছিল। কিন্তু না, হয়নি।” ব্রেকআপের বদলে দু’জনে সিদ্ধান্ত নেন তাঁরা নাকি পালিয়ে যাবেন। সমালোচনা যে হবে তা জানতেন দু’জনেই। কিন্তু নায়িকা সামনে আসার পর নায়কের ব্রেকআপ প্ল্যান ভন্ডুল। সারাজীবন একসঙ্গে থাকার প্ল্যান করেন তাঁরা। নুসরত ও যশের সম্পর্কের কথা সামনে আসার কিছু সময় পরেই সামনে আসে নুসরতের মা হওয়ার খবর। যদিও যশ পরবর্তীতে জানিয়েছিলেন, নুসরত সন্তান রাখতে নাকি চান না, তা তিনি তাঁর উপরেই ছেড়ে দিয়েছিলেন। নুসরত ছেয়েছিলেন মা হতে। ২০২১-এ তিনি জন্ম দেন পুত্রসন্তানের।

তারপর কেটেছে বহু দিন। তবু বিতর্ক তাঁকে ছাড়েনি। কিছুদিন আগে নুসরতকে নিয়ে এক প্রস্থ জলঘোলা হয়। তাঁর এলাকা বসিরহাটে এক কলেজের নবীন বরণ অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউড গায়ক মিকা সিং। ওই অনুষ্ঠানেই মিকা সিংয়ের গানের ছন্দের সঙ্গে তাল মিলিয়ে নাচতে দেখা নুসরতকে। ওদিকে নুসরত জাহান শুধু এলাকার সাংসদই নন, বসিরহাট কলেজের ম্যানেজিং কমিটিতেও রয়েছেন তিনি। কলেজের নবীন বরণের অনুষ্ঠানে এলাকার সাংসদ তথা কলেজের ম্যানেজিং কমিটির সদস্যের এই নাচ নিয়ে শুরু হয় রাজনৈতিক তরজা।

বাঁকা মন্তব্য করতে ছাড়ে না বিজেপি শিবির। বিজেপি যুব মোর্চার বসিরহাট সাংগঠনিক জেলার সভাপতি পলাশ সরকার বলেন, “সাংসদ কলেজের অনুষ্ঠানে নাচতেই পারেন। নাচ-গান মানসিক ও শারীরিক স্বাস্থ্য ঠিক রাখে। তবে, এসবের পাশাপাশি বসিরহাটের উন্নয়ন সম্পর্কে তিনি যদি উদাসীন না হতেন, তাহলে তা ভাল হত। অন্যদিকে বাঁকা খোঁচার পাল্টা দেয় স্থানীয় তৃণমূল নেতৃত্বও। তবে এ সবের মধ্যেই নিজের শর্তে বাঁচেন তিনি। কাউকে পাত্তা না দেওয়াই যে দস্তুর তাঁর।