সিক্রেট শেয়ার করলেন মিমি, বিধিবদ্ধ সতর্কীকরণও উল্লেখ নায়িকার

মিমি অত্যন্ত স্বাস্থ্য সচেতন। প্রতিদিন শরীরচর্চা করা তাঁর রুটিন। নির্দিষ্ট ডায়েটও মেনে চলেন তিনি।

সিক্রেট শেয়ার করলেন মিমি, বিধিবদ্ধ সতর্কীকরণও উল্লেখ নায়িকার
মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2021 | 7:09 PM

প্লেটে সাজানো গোটা একটা পিৎজা। সামনে অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী। শুটিংয়ের জন্য তৈরি হচ্ছেন মিমি। তাঁর চুল বেঁধে দিচ্ছেন হেয়ার ড্রেসার। আর তৈরি হতে হতেই পিৎজা সাবাড়!

খেতে ভালবাসেন মিমি। পিৎজা তাঁর পছন্দের খাবার। গোটা পিৎজাও অনায়াসে খেয়ে নিতে পারেন। আর এটাই তাঁর সিক্রেট। পিৎজা খাওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে তেমনই লিখেছেন অভিনেত্রী।

মিমি লিখেছেন, ‘সিক্রেট ওয়ান- পিৎজাই জীবন’। তবে বিধিবদ্ধ সতর্কীকরণও রয়েছে। অর্থাৎ আলাদা করে ব্র্যাকেটে তিনি লিখেছেন, ‘আমি এখানে জাঙ্ক ফুড প্রোমোট করছি না। আমি প্রতিদিন এগুলো খাই না। শুধুমাত্র চিট ডে-তে খাই’।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি অত্যন্ত স্বাস্থ্য সচেতন। প্রতিদিন শরীরচর্চা করা তাঁর রুটিন। নির্দিষ্ট ডায়েটও মেনে চলেন তিনি। ক্যামেরার সামনে পারফর্ম করতে হয় বলে নিজেকে মেনটেন করতেই হয়। কিন্তু কড়া ডায়েটের মধ্যেও ‘চিট ডে’ রাখেন তিনি। অর্থাৎ সপ্তাহে এমন একটা দিন সব কিছু খেতে পারেন তিনি। পছন্দের সব খাবারই ‘চিট ডে’-তে খাওয়ার জন্য অপেক্ষা করেন। কারণ বাকি দিনগুলো যে খাবার খেয়ে তাঁকে মেনটেন করতে হয়, তা ততটা পছন্দের নয় নায়িকা।

কী খেতে পছন্দ করেন, সেই সিক্রেট অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন মিমি। যেভাবে তিনি নিজেই গোটা বিষয়টিকে সিক্রেট হিসেবে ব্যখ্যা করেছেন, তাতে সোশ্যাল অডিয়েন্সের একটা অংশ মনে করছেন, এ ভাবে হয়তো নিজের জীবনের বেশ কিছু পছন্দ-অপছন্দের কথা প্রকাশ্যে তুলে ধরবেন তিনি।

আরও পড়ুন, জীবনের প্রতিটি দশকে সন্তান হয়েছে তোমার, সইফকে সরাসরি বললেন সারা!