Dev-Mithun: একসঙ্গে গঙ্গায় স্নান, হুল্লোড়-আনন্দ, জমে উঠল মিঠুন-দেবের রসায়ন

Tollywood: কেন বেনারসে গিয়েছেন তাঁরা? সে তথ্য কিছুদিন আগেই জানিয়েছিলেন দেব নিজেই।

Dev-Mithun: একসঙ্গে গঙ্গায় স্নান, হুল্লোড়-আনন্দ, জমে উঠল মিঠুন-দেবের রসায়ন
জমে উঠল মিঠুন-দেবের রসায়ন
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 07, 2022 | 7:34 PM

তাঁদের রাজনৈতিক মতাদর্শ আলাদা। কিন্তু অভিনয় জগতে মিঠুন চক্রবর্তীকে গুরুই মনে করেন ‘বঙ্গভূষণ’ দেব। এবার জমে উঠল তাঁদের রসায়ন। কলকাতা থেকে দূরে বেনারসের গঙ্গার ঘাটে জমে উঠল দুই অভিনেতার রসায়ন। কখনও সাধু-সন্ন্যাসীদের সঙ্গে শুটিং আবার কখনও বা পাজামা-পঞ্জাবিতে নৌকাযাত্রা– বাদ গেল না কিছুই। কেন বেনারসে গিয়েছেন তাঁরা? সে তথ্য কিছুদিন আগেই জানিয়েছিলেন দেব নিজেই।

অভিজিৎ সেনের পরবর্তী ছবি ‘প্রজাপতি’তে দেখা যাবে মিঠুন ও দেবকে। ছবিতে দেখা যাবে মমতা শঙ্করকেও। বহু বছর সিনেমার পর্দায় একসঙ্গে ফিরছেন মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্কর। তাঁদের শেষ দেখা গিয়েছিল ‘মৃগয়া’তে। এই ছবিতে রয়েছে আরও নানা চমক। ছবিতে দেখা যাবে  ছোট পর্দায় জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকেও। ছবির প্রযোজক অতনু রায়। দেব সহ প্রযোজক।

কিছুদিন আগেই দেব ও মিঠুনের এক ছবিকে কেন্দ্র করে শুরু হয়েছিল জোর চর্চা। কলকাতায় এসে বিজেপি-নেতা মিঠুন করেছিলেন এক বিস্ফোরক মন্তব্য। মিঠুন দাবি করেছিলেন ৩৮ জন তৃণমূল বিধায়ক নাকি বিজেপির সঙ্গে ভাল সম্পর্কে রয়েছেন। তিনি এও দাবি করেন শাসক দলেন ২১ জন বিধায়ক তাঁর সঙ্গে সরাসরি যোগাযোগও করেছেন। এর পরের দিনেই মিঠুনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন দেব। ইনস্টাগ্রামে মহাগুরুর সঙ্গে বাবা-মায়ের একটি ছবি পোস্ট করেন তিনি। যদিও সেখানেই দেব স্পষ্ট করেন, এই সাক্ষাৎ রাজনৈতিক নয় বরং একেবারেই পেশাগত ও সৌজন্য মূলক। রাজনৈতিক পরিচয় যে ব্যক্তিগত সম্পর্কে কোনওভাবেই অন্তরায় নয় সে বার্তা আগেও দিয়েছেন দেব। এর আগে দেব বলেছিলেন, “আমি আগেও বলেছি যে দল মানুষের জন্য কাজ করে তাঁকেই ভোট দেওয়া উচিত। মিঠুনদাও সেটাই চান।” সেই সম্পর্কের রসায়নই এবার দেখা যাবে বড় পর্দায়। জোরকদমে চলছে শুটিং। ছবি মুক্তির অপেক্ষায় তাঁদের অনুরাগীরা।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla