Nusrat Jahan: ‘পর্ন করলেই ভাল লাগবে’, ছবি পোস্ট করতেই কুৎসিত ট্রোলের মুখে নুসরত

Nusrat Jahan: শনিবারের রাত। পার্টিমুডে অভিনেত্রী পোস্ট করেছিলেন পরপর দু'টি ছবি। সাদা টপ আর সঙ্গে শর্টস। উল্টো করে ছবি পোস্ট করেছিলেন নুসরত।

Nusrat Jahan: 'পর্ন করলেই ভাল লাগবে', ছবি পোস্ট করতেই কুৎসিত ট্রোলের মুখে নুসরত
ছবি পোস্ট করতেই কুৎসিত ট্রোলের মুখে নুসরত
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 10:00 PM

ফের ট্রোল্ড হলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। আবারও আলোচনায় তাঁর পোশাক। নেমে এল একের পর এক কুৎসিত আক্রমণ। এমনকি তাঁকে নীলছবিতে অভিনয়ের প্রস্তাবের মতো মন্তব্যও করতে দেখা গেল নেটিজেনকে। কী পরেছিলেন তিনি যা নিয়ে এত আলোচনা?

শনিবারের রাত। পার্টিমুডে অভিনেত্রী পোস্ট করেছিলেন পরপর দু’টি ছবি। সাদা টপ আর সঙ্গে শর্টস। উল্টো করে ছবি পোস্ট করেছিলেন নুসরত। লিখেছিলেন, “অন্যরকম দৃষ্টিভঙ্গি থেকে”। তাঁর ওই বোল্ড ছবি যেমন নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছিল ঠিক একই ভাবে উড়ে আসে কুৎসিত মন্তব্যও। তবে পোশাক নিয়ে এর আগেও ট্রোল্ড হয়েছেন নুসরত। কিছু দিন আগেই বিকিনি পরে ছবি পোস্ট করেছিলেন তিনি। যশের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন ইন্দোনেশিয়ায়। সেই ছবি নিয়েও উড়ে এসেছিল নানা কুৎসিত মন্তব্য। কেন সাংসদ হয়ে তিনি বিকিনি পরবেন তা নিয়েও নীতিপুলিশেরা করেছিল নানা প্রশ্ন। যদিও এর আগে তাঁর বিরুদ্ধে হওয়া লাগাতার ট্রোলিং নিয়ে মুখ খুলেছিলেন নুসরত। স্পষ্টতই জানিয়ে দিয়েছিলেন ট্রোলিং নিয়ে একেবারেই চিন্তিত নন তিনি। বলেছিলেন, ট্রোলিংকে পাত্তাও দিতে চান না। তবু ট্রোল থামেনি।

প্রসঙ্গত, গত বছর সেপ্টেম্বরে মা হন নুসরত। সন্তানের বাবা নিয়ে চলে নানা বিতর্ক। টিভিনাইন বাংলার কাছে নুসরত প্রথম জানান বাবা হিসেবে যশকে তিনি ১০০-র মধ্যে ২০০ দেবেন। এর পর বেশ কিছু মাস কেটেছে। দুই ছেলেকে নিয়ে নুসরত ও যশের এখন ভরা সংসার। এরই মধ্যে যশ পাড়ি দিচ্ছে বলিউডেও। দিব্যা খোসলা কুমারের সঙ্গে তাঁকে দেখা যাবে টি-সিরিজের নতুন ছবিতে। ইতিমধ্যেই বেশ কিছু অংশের শুটিং হয়ে গিয়েছে তাঁর। অন্যদিকে রাজনীতি ও সিনেমা নিয়ে বেজায় ব্যস্ত নুসরতও।