শ্রাবন্তীর ছেলে অভিমন্যু এবং পার্নো মিত্র ‘ক্লাসমেট’?

Parno Mitra Srabanti Chatterjee: গতকাল অর্থাৎ ১৩ অগস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন। সে দিনও পার্নো যে ভাবে শুভেচ্ছা জানিয়েছিলেন, তাতে টুইস্ট ছিল।

শ্রাবন্তীর ছেলে অভিমন্যু এবং পার্নো মিত্র ‘ক্লাসমেট’?
ছেলের সঙ্গে শ্রাবন্তী (বাঁদিকে), পার্নো (ডানদিকে)। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 6:55 PM

টলিউড অভিনেত্রী পার্নো মিত্র এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যু কি সমবয়সী? ক্লাসমেট? আজ অর্থাৎ শনিবার অভিমন্যুর জন্মদিনে এ প্রশ্ন তৈরি হয়েছে সোশ্যাল অডিয়েন্সের। প্রশ্ন তৈরি হওয়ার প্রেক্ষাপট তৈরি করেছেন পার্নো স্বয়ং! ব্যাপারটা ঠিক কী?

আজ ১৪ অগস্ট অভিমন্যুর জন্মদিন। সোশ্যাল ওয়ালে ছেলের সঙ্গে নিজের ছবি শেয়ার করে ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী। সেখানে নুসরত জাহান, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো শিল্পীরা শুভেচ্ছা জানিয়েছেন। অভিমন্যুকে শুভেচ্ছা জানিয়েছেন পার্নোও। তিনি লিখেছেন, ‘হ্যাপি বার্থডে ক্লাসমেট।’ তবে এই মন্তব্য নেহাতই মজা করে বলেই মনে করছেন অনুরাগীরা।

গতকাল অর্থাৎ ১৩ অগস্ট ছিল শ্রাবন্তীর জন্মদিন। সে দিনও পার্নো যে ভাবে শুভেচ্ছা জানিয়েছিলেন, তাতে টুইস্ট ছিল। পার্নো ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর একটি ছবি শেয়ার করে লেখেন, ‘আজকে আমার বন্ধু ঝিনুকের মা-র বার্থডে। সুতরাং হ্যাপি বার্থডে শ্রাবন্তী।’ ব্র্যাকেটে লেখেন, ‘আন্টিটা আর বললাম না।’ এ নেহাতই দুই সহকর্মীর খুনসুটি বলে মনে করেছিলেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ। শ্রাবন্তী অনেক কম বয়সে মা হন। তাঁর ছেলে ঝিনুককে ইন্ডাস্ট্রির সকলেই চেনেন। অনেকের সঙ্গেই ঝিনুকের বন্ধুত্বের সম্পর্ক।

Srabanti-Post

শ্রাবন্তীর সেই পোস্টে দেখুন পার্নোর কমেন্ট।

শ্রাবন্তীর তৃতীয় বিয়ে প্রায় ভাঙনের মুখে। যদিও সে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। ২০২১-এর বিধানসভা নির্বাচনে প্রথমবার সরাসরি রাজনীতির ময়দানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে জয় অধরা থাকে তাঁর। নির্বাচনের পরে অবশ্য রাজনৈতিক কর্মকাণ্ডে তাঁকে যুক্ত থাকতে দেখা যায়নি।

অনেকের মতোই ইঙ্গিতবাহী পোস্ট থাকে শ্রাবন্তীর সোশ্যাল ওয়ালেও। কিন্তু নির্দিষ্ট কারও উদ্দেশে তিনি কিছু বলেন কি না, তা স্পষ্ট করেন না। কারও জীবনেই প্রতিটা জিনিস সহজ হতে পারে না। ব্যতিক্রম নন তিনিও। হ্যাঁ, তিনি সেলেব্রিটি। তাই তাঁর জীবনের অনেক খবরই প্রকাশ্যে আসে। একের পর এক সম্পর্ক, দাম্পত্য বিচ্ছেদ, এ সব নিয়ে শিরোনামে থাকেন শ্রাবন্তী। তাঁর নতুন প্রেমও চর্চায় থাকে। সে সব কারণে ভার্চুয়াল ওয়ার্ল্ডে তুমুল ট্রোলিংয়েরও শিকার হন। তাই কমেন্ট বক্স বহু আগেই ‘লিমিটড’ করেছেন অভিনেত্রী। তাঁর ছবিতে সকলের কমেন্ট করার অধিকার নেই। কিন্তু তিনি কোনও ছবি বা কোনও বার্তা শেয়ার করলে, তা দেখতে পান অনুরাগীরা।

দিন কয়েক আগেই শ্রাবন্তীর চর্চিত প্রেমিকের জন্মদিন পালনের এক ছবি হাতে এসেছিল টিভিনাইন বাংলার। সেলিব্রেশন চলছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই। হাজির ছিলেন তাঁর বাবা-মা এবং দিদিও। সূত্রের খবর, চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নাকি এক হিরের আংটিও উপহার দিয়েছেন শ্রাবন্তী। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে মুখ খোলেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী।

আরও পড়ুন, ১৯৯৮-এ মা, ২০২১-এ শাশুড়ি, সাবিত্রী চট্টোপাধ্যায়ের সঙ্গে এমন সম্পর্ক ময়নার!