প্রাক্তন বৌদিকে ট্যাগ করে, প্রসেনজিতের মেয়েকে নিয়ে কী লিখলেন পিসি?

দেবশ্রী রায়ের সঙ্গে বিচ্ছেদের পর অপর্ণা গুহ ঠাকুরতাকে বিয়ে করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই সম্পর্কে তাঁদের এক মেয়ে হয়। নাম প্রেরণা চট্টোপাধ্যায়। কিছু বছর সংসারের পর বিচ্ছেদ হয়ে যায় অপর্ণার সঙ্গে।

প্রাক্তন বৌদিকে ট্যাগ করে, প্রসেনজিতের মেয়েকে নিয়ে কী লিখলেন পিসি?
অকপট পিসি পল্লবী
Follow Us:
| Updated on: Dec 31, 2023 | 8:00 AM

দেবশ্রী রায়ের সঙ্গে বিচ্ছেদের পর অপর্ণা গুহ ঠাকুরতাকে বিয়ে করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই সম্পর্কে তাঁদের এক মেয়ে হয়। নাম প্রেরণা চট্টোপাধ্যায়। কিছু বছর সংসারের পর বিচ্ছেদ হয়ে যায় অপর্ণার সঙ্গে। এমনকি সময়ের সঙ্গে সঙ্গে মেয়ের সঙ্গেও যে সম্পর্ক ফিকে হয়েছে এক সাক্ষাৎকারে সে কথাও অকপটে শেয়ার করে নিয়েছিলেন প্রসেনজিৎ নিজেই। বাবার সঙ্গে সম্পর্কের বাঁধন আলগা হলেও পিসির সঙ্গে কিন্তু হয়নি। সেই প্রমাণই পাওয়া গেল পিসি পল্লবী চট্টোপাধ্যায়ের এক সাম্প্রতিক পোস্টে। ‘ ভাইঝির সঙ্গে চুটিয়ে বড়দিন উপভোগ করেছেন তিনি। একগুচ্ছ ছবি শেয়ার করে লিখেছেন, “আমার ভাইঝির সঙ্গে আবার এক হলাম। আমার সেই ছোট্ট সোনা আজ এক মহিলা হয়ে গিয়েছে।” এখানেই শেষ নয়, প্রাক্তন বৌদিকেও ট্যাগ করেছেন তিনি। কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছে সাধারণও। অনেকেরই আবদার, বুম্বাদার সঙ্গেও একটা ছবি দেখতে চাই।

না, সিনে দুনিয়ার সঙ্গে কোনও সম্পর্ক নেই অপর্ণার। ব্যক্তিগত বৃত্তে তিনি খুশি। পিসির সঙ্গে মিল হয়েছে আবারও? বাবার সঙ্গে কবে? সেই প্রশ্নই তাঁর দিকে ছুড়ে দিয়েছেন সাধারণ।

View this post on Instagram

A post shared by Pallavi Chatterjee (@pallavichatterjeeofficial)