Ritabhari Chakraborty: “এখনও পৃথিবীর আকাশ-বাতাসে শোনা যাচ্ছে আর্ত মানুষের কান্না”, বললেন ঋতাভরী চক্রবর্তী

মহালয়ায় টলিপাড়ার সকল অভিনেত্রী সাবেকিভাবে সেজে ছবি আপলোড করেছেন। জানিয়েছেন মহালয়ার শুভেচ্ছাবার্তা। তাঁদের মধ্যে আকর্ষণ কেড়েছে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ক্যাপশন।

Ritabhari Chakraborty: এখনও পৃথিবীর আকাশ-বাতাসে শোনা যাচ্ছে আর্ত মানুষের কান্না, বললেন ঋতাভরী চক্রবর্তী
ঋতাভরী চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 4:09 PM

আজ মহালয়া (০৬.১০.২০২১)। আজ থেকে দেবীপক্ষের শুরু। বাঙালির সবচেয়ে বড় উৎসবের আনন্দ শুরু হয়ে গিয়েছে। আজ মহালয়ার পূণ্য তিথিতে সোশ্যাল মিডিয়া ভেসে গিয়েছে শুভেচ্ছা বার্তায়। টলিপাড়ার সকল অভিনেত্রী সাবেকিভাবে সেজে ছবি আপলোড করেছেন। জানিয়েছেন মহালয়ার শুভেচ্ছাবার্তা। তাঁদের মধ্যে আকর্ষণ কেড়েছে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর ক্যাপশন।

View this post on Instagram

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty)

ছবি শেয়ার করে ঋতাভরী সেখানে লিখেছেন, “গত এক বছরে আমাদের জীবনে যে বিপর্যয় ঘটেছে, তার রেশ এখনও কাটেনি। যে করোনা অতিমারীর দাপটে আমাদের জীবনের সব স্বাভাবিকতা বিঘ্নিত হয়েছে, নষ্ট হয়েছে বহু সম্ভাবনা, শেষ হয়ে গেছে কত না জীবন, সেই অতিমারীকে আমরা অনেকটাই পরাস্ত করতে পেরেছি। কিন্তু নিশ্চিহ্ন করতে পারিনি। এখনও পৃথিবীর আকাশ-বাতাসে শোনা যাচ্ছে আর্ত মানুষের কান্না। মা, তুমি আমাদের জীবনের সব অশুভকে দূর করে দাও, সব ভয় থেকে আমাদের মুক্ত করো। তোমার কল্যান হাতের ছোঁয়ায় লোকভয়, রাজভয়, মৃত্যুভয় থেকে মুক্ত হোক এই পৃথিবী। তুমি মা আনন্দময়ী। তোমার এই শুভ আগমনে, এই দেবীপক্ষে আমরা আবার নতুন করে যেন বেঁচে উঠি। শুভ মহালয়া!!”

কিছুদিন আগে সুইমিং পুলে ঋতাভরীর জলকেলির ছবি বাহবা কুড়িয়েছে নেটিজ়েনদের। তারও বেশ কয়েকমাস আগে দুটি অস্ত্রোপচার হয়েছিল ঋতাভরীর। অস্ত্রোপচারের পর চরম হতাশার মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকে, সে কথা মাস খানেক আগে এক পোস্টে নিজেই জানিয়েছিলেন তিনি। পোস্টে লিখেছিলেন, “২০১৩ সাল থেকে যাতে ফিগার ঠিক থাকে তাই কড়া ডায়েট-রুটিন অনুসরণ করতাম আমি। প্রতিদিন আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি নিতাম দেখার জন্য, যে আমি ঠিক আছি কিনা। ৩৬-২৬-৩৬- শরীরের এই গঠন নিয়ে আমি পাগল ছিলাম। কিন্তু আট মাস আগে সব নিয়ম গুলিয়ে গেল যখন এক অস্ত্রোপচার হয় আমার। সারাক্ষণ বিছানায় শুয়ে থাকতাম। নড়াচড়া করতে পারতাম না।”

যোগ করেছিলেন, “অপারেশন ঠিকঠাক হয় কিন্তু হতাশা ঘিরে ধরে। নিজেকে বললাম সময়ের সঙ্গে সঙ্গে সব ঠিক হয়ে যাবে। কিন্ত আমার কাজ-পাগল মনের ধৈর্য ছিল না। সবাইকে বলতে চাই, আমি ভাল হচ্ছি। শারীরিক যন্ত্রণা আর নেই। কিন্তু হতাশা আমায় নিঃসঙ্গ করে দিয়েছে। পরে তোমাদের সব বলব…।” ঋতাভরীর ওই পোস্টে পাশে থাকার বার্তা দিয়েছিলেন মিমি-নুসরতও।

আরও পড়ুন: Mahalaya 2021: মহালয়া স্পেশ্যাল লুকে শুভেচ্ছা জানালেন টলিপাড়ার সকল নায়িকা, কাকে ছেড়ে কাকে দেখবেন

আরও পড়ুন: “বাঙালি কিশোর কুমারের জন্মদিন পালন করে, অথচ বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের নয়, হয়তো জানেই না দু’জনেরই জন্মদিন ৪ঠা অগস্ট”

আরও পড়ুন: Tollywood: টলিউডে কি মাদক সেবন হয়? শুনুন তারকাদের মুখে